লাইফ সাপোর্টে সংগীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল

| আপডেট :  ২৫ জুলাই ২০২৪, ০৭:৫২  | প্রকাশিত :  ২৫ জুলাই ২০২৪, ০৭:৫২


লাইফ সাপোর্টে সংগীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল

বিনোদন ডেস্ক


গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে আছেন জনপ্রিয় সংগীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল।

জুয়েলের স্ত্রী সঙ্গীতা জানান, মঙ্গলবার (২৩ জুলাই) রাতে বাসায় হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয় জুয়েলের। অবস্থার অবনতি হলে রাতেই তাকে হাসপাতালে নিয়ে যান তারা। এরপর চিকিৎসকরা জুয়েলকে আইসিইউতে নেন। বর্তমানে তিনি ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রয়েছেন।

সঙ্গীতা বলেন, আপনারা সবাই দোয়া করবেন ও (জুয়েল) যেন লাইফ সাপোর্ট থেকে বেরিয়ে আসতে পারে। তার শারীরিক শান্তির জন্য দোয়া করবেন। ওর প্লাটিলেট কমে গেছে এবং রোগ প্রতিরোধ ক্ষমতা কমে গেছে। দোয়া করবেন যেন সুস্থ হয়ে বাসায় ফিরে আসতে পারে।

জানা যায়, দীর্ঘদিন ধরেই ক্যানসারের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন জুয়েল। তবে গত দুই মাস ধরে শরীরের অবস্থা দিন দিন অবনতির দিকে যাচ্ছে। এক পর্যায়ে তা জটিল হয়ে দাঁড়ালে জরুরিভিত্তিতে জুয়েলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে ঢাকায় আগমন জুয়েলের। এসেই তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি কেন্দ্রিক সাহিত্য ও সাংস্কৃতিক তৎপরতায় জড়িয়ে পড়েন। তখনই বিভিন্ন মিডিয়ার সাথে তার যোগাযোগ ঘটতে শুরু করে।

জুয়েলের প্রথম অ্যালবাম প্রকাশিত হয় ১৯৯২ সালে। দশটির মতো অ্যালবাম প্রকাশিত হয়েছে তাঁর। এরমধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে ‘এক বিকেলে’ অ্যালবামটি।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত