লালবাগে ৫০ লাখ টাকার যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক ২

| আপডেট :  ১০ এপ্রিল ২০২৪, ০৬:০০  | প্রকাশিত :  ১০ এপ্রিল ২০২৪, ০৬:০০


লালবাগে ৫০ লাখ টাকার যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক ২

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর লালবাগ এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৫০ লাখ টাকা মূল্যের যৌন উত্তেজক ও মানবদেহের জন্য ক্ষতিকর ১ লাখ ৬৬ পিস ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্ট জব্দ করেছে র‌্যাব। এসময় দুজনকে আটক করা হয়।

আটকরা হলেন, রায়হানুর রহমান (৩১), ও তাহানান জাওয়াদ (২৪)।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল জানান, মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে ঢাকার লালবাগ এলাকায় র‌্যাব-১০ ও ওষুধ প্রশাসন অধিদপ্তর যৌথভাবে অভিযান পরিচালনা করে। অভিযানে আনুমানিক ৫০ লাখ টাকা মূল্যের ১ লাখ ৬৬ হাজার পিস অবৈধ বিদেশি যৌন উত্তেজক ও মানব দেহের জন্য ক্ষতিকর ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্ট জব্দ করা হয়। আটক করা হয় এ চক্রের দুই সদস্যকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাতে এএসপি এম. জে. সোহেল বলেন, আটকরা পেশাদার ওষুধ কালোবাজারি চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবত অবৈধ বিদেশি যৌন বর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ বিভিন্ন ওষুধ কালোবাজারি ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে মজুত করে রাখতো। পরবর্তীতে দেশের বিভিন্ন এলাকায় ওষুধের দোকানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের পূর্বক সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত