শশীভূষণে সন্ত্রসীরা পিটিয়ে হাত ভেঙে দিলো কৃষকের

| আপডেট :  ২৯ আগস্ট ২০২৪, ০৮:৪৬  | প্রকাশিত :  ২৯ আগস্ট ২০২৪, ০৮:৪৬


শশীভূষণে সন্ত্রসীরা পিটিয়ে হাত ভেঙে দিলো কৃষকের

সারাদেশ

ভোলা প্রতিনিধি


ভোলার চরফ্যাশনে পূর্ব শত্রুতার জের ধরে কৃষককে পিটিয়ে হাত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে রসুলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বিএনপি নেতা মাহে আলমসহ তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে।

খবর পেয়ে স্বজনরা ওই রাতেই তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চরফ্যাশন হাসপাতলে ভর্তি করেছেন।

গত মঙ্গলবার রাতে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা বাজারে এ হামলার ঘটনা ঘটে। এঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে আহত কৃষক ফারুকের পরিবার সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন কৃষক মো. ফারুক জানান, মাহে আলম মেম্বারের একটি ধান কাটার মেশিন আছে ওই মেশিন দিয়ে গ্রামে ধান কাটার কাজ করতেন তিনি। গত মৌসুমে আমার আবাদ করা ধান কাটার কথা ছিলো তার। কিন্তু তিনি অগ্রীম টাকা নিয়েও ক্ষেতের ধান কাটেননি। এনিয়ে তার সাথে আমার ঝগড়া হয়। এবং আমার দেয়া টাকা ফিরিয়ে নেই। সরকার পতনের পর তিনি বিভিন্ন সময় আমাকে মারধরের হুমকি ধামকি দিয়ে আসছিলেন।

গত মঙ্গলবার তিনি স্থানীয় উত্তর আইচা বাজারে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে মাহে আলম মেম্বারের নেতৃত্বে তার ছেলে মনির হোসেন ও শাজাহান মাঝির ছেলে জাকির হোসেন, আক্তার হোসেনও ছায়েদসহ ৭/৮ জনের একটি সংঘবদ্ধ চক্র তাকে বাজার থেকে তুলে নিয়ে ওই বাজারের দোকানের পিছনের একটি নির্জন স্থানে নিয়ে হাত-পা বেঁধে এলোপাতাড়ি মারধর করে তার হাত ভেঙে দেন। পরে তিনি সংজ্ঞাহীন হয়ে পড়লে তাকে ফেলে চলে যান তারা। খবর পেয়ে স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাতেই চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযুক্ত মাহে আলম মেম্বারের মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি। এবং তার বাড়িতে গিয়েও কাউকে পাওয়া যায়নি।

শশীভূষণ থানার ওসি ম. এনামুল হক জানান, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিবার্তা/শাহীন/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত