শিক্ষিকার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ: শিক্ষকদের ক্লাস বর্জন

| আপডেট :  ০৯ জুলাই ২০২৪, ০৩:০১  | প্রকাশিত :  ০৯ জুলাই ২০২৪, ০৩:০১


শিক্ষিকার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ: শিক্ষকদের ক্লাস বর্জন

পাবনা প্রতিনিধি


পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ শিক্ষিকার সাথে কলেজ ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হাসান মামুনের অসৌজন্যমূলক আচরণের এর প্রতিবাদে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক সমিতির ক্লাস বর্জন ও এর  বিচার চেয়ে  অবস্থান কর্মসূচি পালন করেন।

৯ জুলাই, মঙ্গলবার দুপুর ১২টায় পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক সমিতির সভাপতি  ড. ইঞ্জিনিয়ার ফরহাদ ইবনে আল ইমাম সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদ মাহমুদ সঞ্চালনায় ক্লাস বর্জন ও অবস্থান কর্মসূচি পালন করেন।

এ সময় পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা সময় উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার মাহমুদা আক্তার বলেন, ক্লাস চলাকালীন আমার ক্লাসরুমে কলেজ ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মামুন প্রবেশ করে এ সময় আমি তাকে ক্লাস রুম থেকে বের হতে বললে সে আমার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এর প্রতিবাদে আমরা পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সকল শিক্ষক-শিক্ষিকারা ক্লাস বর্জন অবস্থান কর্মসূচি পালন করছি এবং এর বিচার চাই।

এ বিষয়ে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. সোলাইমান বলেন, এ বিষয় নিয়ে আমি শিক্ষকদের সঙ্গে কথা বলেছি। একটি তদন্ত কমিটি গঠন করেছি। তাদের বলেছি ৫ দিনের মধ্যে রিপোর্টটি সাবমিট করার জন্য। রিপোর্ট অনুযায়ী আমরা প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করব।

বিবার্তা/পলাশ/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত