শেরপুরের পাঁচ থানার নতুন ওসি হলেন যারা

| আপডেট :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫  | প্রকাশিত :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫


শেরপুরের পাঁচ থানার নতুন ওসি হলেন যারা

সারাদেশ

শেরপুর প্রতিনিধি


দেশের পরিবর্তিত প্রেক্ষাপটে শেরপুরের সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) বদলি ও পদায়নের মধ্য দিয়ে কর্মমুখর হয়ে উঠেছে থানা-পুলিশ। এতে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে থানার কার্যক্রম ও সেবাপ্রার্থীদের মধ্যে।

শেরপুর জেলার পাঁচ থানায় নতুন পদায়ন পাওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- শেরপুর সদর থানায় মো. জুবায়দুল আলম, নকলা থানায় হাবিবুর রহমান, নালিতাবাড়ী থানায় মো. ছানোয়ার হোসেন, শ্রীবরদী থানায় মো. আনোয়ার জাহিদ, ঝিনাইগাতী থানায় মো. আল আমীন।

রবিবার (২২ সেপ্টেম্বর) শেরপুরের পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম সই করা অফিস আদেশে এ পদায়ন করা হয়।

একই অফিস আদেশে খন্দকার মো. শহিদুল হককে পুলিশ লাইনের ওআর, মো. জিয়াউর রহমানকে কোর্ট ইন্সপেক্টর শেরপুর, মো. মোয়াজ্জেম হোসেনকে পুলিশ পরিদর্শক নালিতাবাড়ী সার্কেল অফিসে পদায়ন করা হয়েছে।

এর আগে ১৮ সেপ্টেম্বর অতিরিক্ত আইজি (ফিন্যান্স) আবু হাসান মুহম্মদ তারিক স্বাক্ষরিত এক চিঠিতে শেরপুর জেলা পাঁচ থানার ওসিসহ ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ৩২ পুলিশ কর্মকর্তাকে একযোগে নৌ-পুলিশ, টুরিস্ট, সিআইডি, পুলিশ ট্রেনিং সেন্টার, হাইওয়ে ও পিবিআই পুলিশের বিভিন্ন দপ্তরে বদলি করা হয়।

গত ৫ আগস্টের পর পুলিশের মধ্যে ট্রমা সৃষ্টি হওয়ায় থানার সেবামূলক কর্মকাণ্ডে স্থবিরতা অনেকটাই লক্ষণীয় ছিল। তবে ধীরে ধীরে এই অবস্থা থেকে বেরিয়ে কর্মমুখর হয়ে উঠছে পুলিশ সদস্যরা। নতুন এই পদায়নের মধ্য দিয়ে থানার কর্মকাণ্ডে পুলিশ সদস্যরা আরও বেশি সক্রিয় হবে বলে আশা করা হচ্ছে।

বিবার্তা/জাহিদুল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত