শেরপুরে জেল পলাতক হত্যা মামলার আসামি গ্রেফতার

| আপডেট :  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০  | প্রকাশিত :  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০


শেরপুরে জেল পলাতক হত্যা মামলার আসামি গ্রেফতার

সারাদেশ

শেরপুর প্রতিনিধি


শেরপুর জেলা কারাগার থেকে পলাতক হত্যা মামলার আসামি স্বপন মিয়াকে (২৯) গ্রেফতার করেছে র‍্যাব। শেরপুরের নালিতাবাড়ীর দক্ষিণ নাকশি এলাকা থেকে গতকাল সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। স্বপন মিয়া নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ নাকশির আকবর আলীর ছেলে।

র‍্যাব জানায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরিপ্রেক্ষিতে সরকার পতনের পর গত ৫ আগস্ট বিকেলে শেরপুর জেলা কারাগারে কয়েক হাজার দুষ্কৃতকারী আক্রমণ করে। এতে বিভিন্ন স্থাপনার ক্ষয়ক্ষতি করে সাজাপ্রাপ্ত ও বিচারাধীন বিভিন্ন মামলার ৫১৮ জন হাজতি ও কয়েদিকে পালিয়ে যেতে সহায়তা করে। এরপর থেকে জেল পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৪, সিপিসি-১ জামালপুরের একটি অভিযানিক দল সোমবার সন্ধ্যায় নালিতাবাড়ীর দক্ষিণ নাকশিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্বপন মিয়াকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতার হাজতি ঘটনার দিন অন্যান্য কয়েদিদের সঙ্গে কৌশলে শেরপুর জেলা কারাগার থেকে পালিয়ে যায়। এরপর তিনি জেলাসহ আশপাশের বিভিন্ন জেলায় আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতারের পর নালিতাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিবার্তা/মনির/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত