শ্বশুরের মৃত্যুর ১ দিন না পেরোতেই অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু

| আপডেট :  ৩০ জুন ২০২৪, ০১:৪৭  | প্রকাশিত :  ৩০ জুন ২০২৪, ০১:৪৭


শ্বশুরের মৃত্যুর ১ দিন না পেরোতেই অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড়ের আটোয়ারীতে শ্বশুরের মৃত্যুর কয়েক ঘণ্টা পর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জান্নাতুল আক্তার জুঁই (২৫) নামে এক অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ জুন) সন্ধ্যায় তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে, বিকেলে উপজেলার মির্জাপুর গ্রামে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত এক বছর আগে পঞ্চগড় সদরের ফুটকিবাড়ী (নতুনবস্তি) গ্রামের জহিরুল ইসলামের মেয়ে জান্নতুল আক্তার জুঁইয়ের পারিবারিকভাবে বিয়ে হয় আটোয়ারীর মির্জাপুর গ্রামের রফিকুল ইসলাম মিঠুর ছেলে মির্জা আল মামুন বাবুর সঙ্গে। এদিকে জুঁইয়ের শ্বশুর রফিকুল ইসলাম মিঠু হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৮ জুন (শুক্রবার) রাতে মৃত্যুবরণ করে। পরদিন ২৯ জুন (শনিবার) দুপুরে তার দাফন কাজ সম্পন্ন হয়। একই দিন বিকেলে জুঁই শ্বশুর বাড়িতে ঘরের বারান্দার মেঝে পরিষ্কার করার সময় বারান্দায় থাকা স্ট্যান্ড ফ্যানের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক ডা. তৌহিদুল ইসলাম ভুইয়া বলেন, সন্ধ্যায় জুঁই নামে ওই গৃহবধূকে হাসপাতালে নেয়ার আগেই মৃত্যুবরণ করেন। তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

এদিকে আটোয়ারী থানার ওসি মুসা মিয়া জানান, শ্বশুরের মৃত্যুর কয়েক ঘণ্টা পর বিদ্যুৎপৃষ্ট হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় সুরতহাল শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত