শ্রীপুরে ড্রামট্রাকের চাপায় তুলা উন্নয়ন বোর্ড কর্মকর্তার মৃত্যু

| আপডেট :  ৩০ জুন ২০২৪, ০৯:১২  | প্রকাশিত :  ৩০ জুন ২০২৪, ০৯:১২


শ্রীপুরে ড্রামট্রাকের চাপায় তুলা উন্নয়ন বোর্ড কর্মকর্তার মৃত্যু

সারাদেশ

গাজীপুর প্রতিনিধি


গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বেপরোয়া গতির ড্রামট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী তুলা উন্নয়ন বোর্ডের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। ড্রামট্রাকটি স্থানীয়রা আটক করলেও চালক পালিয়ে গেছে।

৩০ জুন, রবিবার দুপুরে শ্রীপুর পৌরসভার মাধখলা গ্রামে তুলা উন্নয়ন বোর্ডের প্রধান গেইটের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

মৃত ইউনুস আলী (৬০) মাগুরা জেলার সদর উপজেলা লাহুরিয়া গ্রামের মৃত আদম মোল্লার ছেলে। তিনি তুলা উন্নয়ন বোর্ডের বীজ ও তুলা সংগ্রহের জিনিং কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার তুলা উন্নয়ন বোর্ডের অফিস থেকে মোটরসাইকেল যোগে মাওনা চৌরাস্তা দিকে যাচ্ছিলেন ইউনুছ আলী। পথিমধ্যে তুলা উন্নয়ন বোর্ডের মহাসড়ক ঘেঁষে গেইট সংলগ্ন স্থানে ইউটার্ন নিয়ে ময়মনসিংহগামী লেনে প্রবেশের সময় দ্রুতগতির একটি ড্রামট্রাক তাকে পিছন থেকে চাপা দেয়। তখন স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুদেপ চক্রবর্তী বলেন, ইউনুস আলীকে মৃত অবস্থায় তার সহকর্মীরা হাসপাতালে নিয়ে আসে। এরপর থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ বলেন, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ‌ড্রামট্রাকটি স্থানীয়রা আটক করলেও দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিবার্তা/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত