সংসদ সদস্য নয়, প্রকল্প উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা

| আপডেট :  ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৮  | প্রকাশিত :  ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৮


সংসদ সদস্য নয়, প্রকল্প উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা

বিবার্তা প্রতিবেদক


যাদের ত্যাগ তিতীক্ষায় আজকের স্বাধীন বাংলাদেশ সেই বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে এবার ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। তিনি বিবার্তাকে জানান, এলাকায় বিভিন্ন প্রকল্প উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা সেই সাথে উদ্বোধনী ফলকের উপরেই থাকবে তাদের নাম।

সোমবার (২৯ এপ্রিল) সকালে পরশুরাম উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় অংশ নিয়ে তিনি এ নির্দেশনা দেন।

নির্দেশনায় বলা হয়, এলাকার বিভিন্ন প্রকল্প উদ্বোধন ও উদ্বোধনী ফলকে নামের প্রথম সারিতে থাকবে বীর মুক্তিযোদ্ধার নাম। সেই তালিকার নিচে থাকবে – উপস্থিত সংসদ সদস্যের নাম।

এর আগে ২৮ এপ্রিল তাঁর নির্বাচনী এলাকায় গণসংযোগ ও মতবিনিময় অংশ নিয়ে তিনি বলেন, আমি আপনাদের সেবক হয়ে শতভাগ সততার সহিত আপনাদের দেওয়া দায়িত্ব পালন করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

তিনি বলেন, ফেনী-১ আসনের জনগণ লাইনে দাঁড়িয়ে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে জয় যুক্ত করেছেন, এজন্য আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আপনাদের সেবায় আমি প্রতিটি ওয়ার্ডে যাব। রাস্তাঘাট, পুল, কালভার্ট কোথায় কি সমস্যা আছে সব আমি নিজ চোখে দেখবো এবং ক্রমান্বয়ে সবগুলোর কাজ করবো আপনারা শুধু আমাকে সহযোগিতা করবেন। ইতিমধ্যে আমি ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজীর বিদ্যুতের লোডশেডিং মুক্ত করেছি। আগামীতে শতভাগ বিদ্যুৎ সরবরাহ থাকবে।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত