সব ধরনের সহিংসতা প্রত্যাখ্যান করুন: বাঁধন

| আপডেট :  ০৬ আগস্ট ২০২৪, ১১:৫২  | প্রকাশিত :  ০৬ আগস্ট ২০২৪, ১১:৫২


সব ধরনের সহিংসতা প্রত্যাখ্যান করুন: বাঁধন

বিনোদন

বিনোদন ডেস্ক


শিক্ষার্থীদের আন্দোলনে শুরু থেকেই সাধারণ মানুষের পাশাপাশি সরব ছিলেন তারকারা। তবে আন্দোলনে বিজয়ের পর বিভিন্ন স্থাপনায় অগ্নিসংযোগ ও ভাঙচুরে গভীর চিন্তার রেখা তাদের কপালে।

জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন ফেসবুকে লিখেছেন, এখনই সহিংসতা ও অগ্নিসংযোগ বন্ধ করার ডাক দিচ্ছি। আমি সবাইকে শান্ত থাকার এবং শান্তিপূর্ণভাবে বাড়ি ফিরে যাওয়ার অনুরোধ করছি। সাম্প্রদায়িক সহিংসতার খবর গভীরভাবে উদ্বেগজনক এবং তা অবিলম্বে বন্ধ হওয়া উচিত। আমাদের কষ্টার্জিত স্বাধীনতা অর্থহীন যদি আমাদের হিন্দু ভাই-বোন এবং অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর আক্রমণ করা হয়।

তিনি আরও লিখেছেন, আমরা স্বৈরাচারী শাসনের বিরুদ্ধে ছাত্রদের পাশে দাঁড়িয়েছিলাম, কিন্তু বর্তমান সহিংসতা নিন্দনীয়। এই বিপ্লব অযৌক্তিক আক্রমণের কারণে কলঙ্কিত হতে দেওয়া যাবে না। আমরা প্রতিবাদকারীদের কাছে অনুরোধ করছি, শান্ত হয়ে দাঁড়িয়ে থাকুন এবং সেনাবাহিনীকে ছাত্রদের সঙ্গে সরাসরি আলোচনা করতে দিন, যারা আবারও আমাদের জাতিকে রক্ষা করেছে।

সবশেষে বাঁধন লিখেছেন, আসুন, আমরা একসাথে একটি শান্তিপূর্ণ সমাধান এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য কাজ করি। দয়া করে, বাড়ি ফিরে যান এবং সব ধরনের সহিংসতা প্রত্যাখ্যান করুন।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত