সমস্যা ও সম্ভাবনা দেখতে প্রতিটি ওয়ার্ডে যাবো: আলাউদ্দিন নাসিম

| আপডেট :  ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০১  | প্রকাশিত :  ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০১


সমস্যা ও সম্ভাবনা দেখতে প্রতিটি ওয়ার্ডে যাবো: আলাউদ্দিন নাসিম

রাজনীতি

ফেনী প্রতিনিধি


নির্বাচনি এলাকার ছাগলনাইয়া উপজেলার মহামায়া ও পাঠাননগর ইউনিয়নে ঈদ পরবর্তী গণসংযোগ করেছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম।

২৮ এপ্রিল, রবিবার সকালে পাঠাননগর ও বিকালে মহামায়ায় গণসংযোগ মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

গণসংযোগে জনগণের উদ্দেশ্যে সাংসদ বলেন, আমি আপনাদের সেবক হয়ে শতভাগ সততার সহিত আপনাদের দেওয়া দায়িত্ব পালন করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

তিনি বলেন, ফেনী-১ আসনের জনগণ লাইনে দাঁড়িয়ে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে জয় যুক্ত করেছেন, এজন্য আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আপনাদের সেবায় আমি প্রতিটি ওয়ার্ডে যাব। রাস্তাঘাট, পুল, কালভার্ট কোথায় কি সমস্যা আছে সব আমি নিজ চোখে দেখবো এবং ক্রমান্বয়ে  সবগুলোর কাজ করবো আপনারা শুধু আমাকে সহযোগিতা করবেন। ইতিমধ্যে আমি ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজীর বিদ্যুতের লোডশেডিং মুক্ত করেছি আগামীতে শতভাগ বিদ্যুৎ সরবরাহ থাকবে।

এসময় ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, জেলা পরিষদ সদস্য কাজী ওমর ফারুক, পাঠাননগর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুন্সী মুরশেদ আলম ও সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী  সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিবার্তা/মনির/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত