সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

| আপডেট :  ০৭ জুলাই ২০২৪, ০৪:১১  | প্রকাশিত :  ০৭ জুলাই ২০২৪, ০৪:১১


সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি


জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান আল আমিন হোসাইন শিবলু ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার শিখা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।

৭ জুলাই, রবিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি থেকে একটি বিশাল মোটরসাইকেল বহর নিয়ে উপজেলা পরিষদে আসেন রফিকুল ইসলাম। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

দায়িত্ব গ্রহণের পর রফিকুল ইসলাম রফিক বলেন, উপজেলার সার্বিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজ করার জন্য আমি প্রতিশ্রুতিবদ্ধ। আপনাদের সকলের সহযোগিতা ও সমর্থন পেলে আমরা একসাথে উন্নয়নের পথে এগিয়ে যেতে পারব। পিছিয়ে পড়া সরিষাবাড়ী উপজেলাকে একটি আধুনিক, উন্নত ও সমৃদ্ধিশালী উপজেলা হিসেবে গড়ে তুলবো। গ্রাম অঞ্চলের সাধারণ মানুষেরা যে আকাঙ্খা, যে উন্নয়নের প্রত্যাশায় আমাকে নির্বাচিত করেছে আমি সর্বাত্মক চেষ্টা করে তাদের স্বপ্ন পূরন করবো।

এসময় নতুন চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন দফতরের কর্মকর্তা, বিদ্যালয় প্রধান, সুধিজন, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও ভোটাররা।

বিবার্তা/মনির/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত