সাকিব কেকেআরের অধিনায়ক হবেন?

| আপডেট :  ০২ অক্টোবর ২০২১, ০৪:৫৬  | প্রকাশিত :  ০২ অক্টোবর ২০২১, ০৪:৫৬

ব্যাট হাতে সময়টা মোটেও ভালো যাচ্ছে না কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক এউইন মরগানের। দিল্লির বিপক্ষে শূন্য রানের পর গতকাল রাত পাঞ্জাবের বিপক্ষে করলেন ২। এদিকে তার কারণে একাদশে জায়গা হচ্ছে না বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের। তাই মরগানকে বসিয়ে সাকিবকে কলকাতার অধিনায়ক করে মাঠে নামানোর পরামর্শ দিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার, বর্তমানে ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া।

শুক্রবার রাতে এক টুইটার বার্তায় আকাশ লিখেছেন, ‘হতাশাজনক সময়, হতাশাজনক ব্যবস্থা। বাকি ম্যাচগুলোতে সাকিবকে অধিনায়ক করার কথা কি কলকাতা ভাবতে পারে? মরগানের বিরোধিতা নয়, কিন্তু রান না পেলে তো মরগান কার্যকরী হচ্ছে না।’ তিনি আরো বলেন, ‘সেরা খেলোয়াড়রাও এমন অফ ফর্মে থাকতে পারে। সাকিব কিন্তু ব্যাটিংয়ের পাশাপাশি কিছু ওভার বোলিংও করতে পারবে। এ নিয়ে আপনার ভাবনা কী?’

আকাশের সঙ্গে সহমত পোষণ করেছেন অনেকেই, কেউ কেউ আবার অন্য কারো হাতে অধিনায়কত্ব তুলে দিয়ে মরগানের জায়গায় সাকিবকে একাদশে ফেরাতে আকাশের টুইটে মন্তব্য করেছেন। প্রসঙ্গত, চতুর্দশ আইপিএলে প্রথম তিন ম্যাচ খেলে একাদশ থেকে বাদ পড়া সাকিব আর একটি ম্যাচও খেলতে পারেননি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত