সাবেক শিক্ষার্থীদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

| আপডেট :  ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩  | প্রকাশিত :  ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩


সাবেক শিক্ষার্থীদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

সারাদেশ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি


ময়মনসিংহের ভালুকায় ঐতিহ্যবাহী ভরাডোবা উচ্চ বিদ্যালয় এর প্রয়াত শিক্ষক, দাতা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের রুহের মাগফেরাত কামনা এবং অবসরপ্রাপ্ত, প্রাক্তন ও বর্তমান শিক্ষকদের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৯ মার্চ, শুক্রবার বিকেলে ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ব্যাচ ৮৭ সাল থেকে ২০২৪ সাল ব্যাচের আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক শিক্ষার্থী ইদ্রিস আলীর সভাপতিত্বে  বক্তব্য রাখেন  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম তরফদার,  স্কুলের সাবেক প্রধান  শিক্ষক আনিসুজ্জামান।

উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক  শামীম আহাম্মেদ, আবুল কালাম, আক্কাস আলী, বীরেন্দ্র চন্দ্র  সরকার, রফিকুল ইসলাম, কামরুল ইসলাম সহ সাবেক শিক্ষার্থী আশরাফ শেখ,সামছুল হুদা বাবুল,আফতাব পাঠান, ইব্রাহিম খলিল, আতিক পাঠান শরিফুল ইসলাম, রহমত আলী, আলী আজগর রতন, দেলোয়ার হোসেন, রুহুল আমিন, সুরুজ্জামান, সাদ্দাম হোসেন, এড. শফিকুল ইসলাম সহ প্রাক্তন প্রায় ৫০০ ছাত্র উপস্থিত ছিলেন।

এ সময় স্কুল প্রতিষ্ঠা কালীন সময় থেকে যারা স্কুলের জন্য অবদান রেখেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয় এবং শিক্ষকদের মাঝে জায়নামাজ বিতরণ করা হয়।

বিবার্তা/সাজ্জাদুল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত