সাভারে নির্বাচন পরবর্তী সহিসংতায় আহত অন্তত ১০, আটক ৪

| আপডেট :  ১৩ জানুয়ারি ২০২৪, ০৯:০৩  | প্রকাশিত :  ১৩ জানুয়ারি ২০২৪, ০৯:০৩


সাভারে নির্বাচন পরবর্তী সহিসংতায় আহত অন্তত ১০, আটক ৪

সারাদেশ

বিবার্তা প্রতিনিধি


সাভারে নির্বাচন পরবর্তী সহিসংতায় দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে অন্তত দশ জন।

শুক্রবার (১২ জানুয়ারি) দিবাগত রাতে সাভার পৌর এলাকার কাতলাপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গেল সাত জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাভার পৌর এলাকার কাতলাপুর এলাকায় ঢাকা ১৯ আসনের স্বতন্ত্র প্রার্থী তালকুদার তৌহিদ জং মুরাদের ঈগল প্রতীকের নির্বাচনে অংশ নেন পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হালিম। আর নৌকা প্রতীকের প্রার্থী ডা.এনামুর রহমানের পক্ষে নির্বাচনে অংশ নেন ছয় নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফরহাদ হোসেন। নির্বাচনে এক পর্যায়ে ঈগল প্রার্থী ভোটে এগিয়ে থাকলে নৌকার কর্মীদের উপর হামলা করেন ঈগলের সমর্থকরা।

পরে এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ নিয়ে রাতে স্বতন্ত্র প্রার্থী তৌহিদ জং মুরাদের সমর্থক পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হালিম আওয়ামী প্রার্থী ডা.এনামুর রহমানের কর্মীদের উপর হামলার বিচারের আশ্বাস দিয়ে নিজের অফিসে কয়েকজন কর্মীকে ডেকে নেন। এসময় নিজ অফিসে আব্দুল হালিম ও তার ছেলে বাবু নৌকার সমর্থকদের মারধর শুরু করলে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।

এসময় সংঘর্ষে আহত হয় অন্তত দশ জন। পরে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে হামলাকারী আওয়ামী লীগ নেতা আব্দুল হালিমসহ চার জনকে আটক করে থানায় নিয়ে যায়।

এঘটনায় সাভার মডেল থানায় দুটি পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি আকবর জানান, চারজনকে আটক করা হয়েছে আরও এঘটনায় যারা জড়িত আছে তাদেরকেও গ্রেফতারে অভিযান চলছে।

বিবার্তা/শরীফুল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত