সালমান মুক্তাদিরের স্ত্রী দুই সন্তানের জননী, জানা গেল অনেক তথ্য

| আপডেট :  ০২ মে ২০২৩, ০৭:৪১  | প্রকাশিত :  ০২ মে ২০২৩, ০৭:৪১

জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির বিয়ে করেছেন। গত ৩০ এপ্রিল তিনি নতুন জীবনে পা দেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে মঙ্গলবার দুপুরে এ তথ্য দিয়েছেন তিনি নিজেই। তবে স্ত্রীর নাম-পরিচয় প্রকাশ করেননি এই কনটেন্ট ক্রিয়েটর।

বরের পোশাকে স্ত্রীর সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সালমান। লিখেছেন, ‘সালমান মুক্তাদির-এর সমাপ্তি -৩০.০৪. ২০২৩। সারা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।’

সালমানের পোস্টে কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। এ তালিকায় আছেন অনেক তারকারা।

এদিকে সালমান মুক্তাদির তার স্ত্রীর নাম-পরিচয় প্রকাশ না করলেও গণমাধ্যমে এসেছে তথ্য। সালমানের স্ত্রীর নাম দিশা ইসলাম। তিনি ফুয়াং কোম্পানির সত্ত্বাধিকারী শেখ নুরুল ইসলামের বড় মেয়ে। তাসনিম বর্ষা ইসলাম ওরফে আরজে তাজ দিশার ছোট বোন। তবে আরজে তাজের পক্ষ থেকে এখন পর্যন্ত নব দম্পতিকে কোনো শুভেচ্ছা জানাতে দেখা যায়নি।

তাজের ফেসবুক আইডি থেকে দেখা গেল দিশার সঙ্গে বেশ মধুর সম্পর্ক তার। দুই বোনের অনেক মুহূর্তই আছে ফেসবুকে। বড় বোন দিশার সন্তানদের সঙ্গেও আছে আর জে তাজের ছবি। পাশাপাশি ২০২০ সালের মা দিবসে মা ও বোন দিশার সঙ্গে একটি ছবি পোস্ট করে আবেগঘন এক ক্যাপশন লেখেন তাজ। সেখানে তিনি বড় বোনকে ‘মা’ হিসেবে অভিহিত করেন।

আরজে তাজ ২০১৬ সালের শেষের দিকে বাংলাদেশে একটি রেডিও ষ্টেশন চালু করেন। যার নাম ছিলো স্পাইস রেডিও। যেখানে বিভিন্ন ধরণের ফানি কনটেন্ট নির্মাণ করা হতো। পরবর্তীতে স্টেশনটি দেশের একটি বেসরকারি কোম্পানির কাছে বিক্রি করে দিয়ে তিনি কানাডায় চলে যান। এ ছাড়া আরজে তাজ বেশকিছু গানের মিউজিক ভিডিওতে মডেলিংও করেন।

তাজের বোন দিশাও কানাডার নাগরিক বলে জানা যায়। তিনি ২০১১ সালে হিমেল নামে এক শ্রীলঙ্কানকে ভালোবেসে বিয়ে করেন। সেই সংসারে দুই সন্তানের জননী তিনি। তবে সংসারটি টেকেনি। সম্প্রতি সালমান মুক্তাদীরের সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠে দিশার। সেই বন্ধুত্ব থেকে প্রেম। বিয়ে করে এখন তারা আলোচিত দম্পতি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত