সিংগাইরে সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

| আপডেট :  ০৪ আগস্ট ২০২৪, ০৫:৩৭  | প্রকাশিত :  ০৪ আগস্ট ২০২৪, ০৫:৩৭


সিংগাইরে সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সারাদেশ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি


আন্দোলনের নামে চলমান অগ্নিসন্ত্রাস, রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস ও নৈরাজ্যের প্রতিবাদে ঐক্যবদ্ধ হয়েছে উপজেলা আওয়ামী লীগ। দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী বিক্ষোভ মিছিল ও সমাবেশে এককাতারে যোগ দিয়েছেন।

৪ আগস্ট, রবিবার সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ চত্বরের সামনে বটতলায় নেতাকর্মীরা জড়ো হতে থাকে। পরে একদফা দাবীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে তারা।

মিছিলটি হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর বাসস্ট্যান্ডসহ পৌর সদরের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায়
বটতলায় সমাবেশ করে।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল মাজেদ খানের সভাপতিত্বে ও সিংগাইর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সায়েদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তালেবপুর ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী, সাবেক পৌর মেয়র মীর মো. শাহজাহান, যুগ্ম
সাধারণ সম্পাদক ও জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. শাহাদৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও চান্দহর ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন বাদল, ধর্ম বিষয়ক সম্পাদক ও ধল্লা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জাহিদুল ইসলাম ভূইয়া প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক মোসা. শারমিন আক্তার, কৃষকলীগ সভাপতি মাহবুবুর রহমান, যুবলীগ সভাপতি মো. তমিজ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. রমিজউদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক মো. ইলিয়াস হোসেন লিটন, ছাত্রলীগ সভাপতি মো. শাকিল আহম্মেদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ সহাস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিবার্তা/হাবিবুর/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত