সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা

| আপডেট :  ০৯ মে ২০২৪, ০৬:০৪  | প্রকাশিত :  ০৯ মে ২০২৪, ০৬:০৪


সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা

সারাদেশ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ১ম ধাপে মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

৮ মে, বুধবার সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়ন একটি পৌরসভার ১০১টি কেন্দ্রে ইভিএমে সকাল ৮টা থেকে শুরু হয়ে টানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।

ভোট কেন্দ্রের প্রাপ্ত তথ্যানুযায়ী রাত ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন অফিসার মো. শরিফুল ইসলাম ফলাফল ঘোষণা করেন। এতে চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম ৪৭ হাজার ৯৮৮পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আব্দুল মাজেদ খান পান ৩৮ হাজার ১৪ ভোট।

অপরদিকে, ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন ৪৫ হাজার ৭৫৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাইক প্রতীকের অ্যাড. মো.আব্দুস সালাম মোল্লা পান ৩০ হাজার ৬৮১ ভোট।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে হাঁস প্রতীকের জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন ৬৯ হাজার ৬৮১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কলস প্রতীকের উপজেলা মহিলা দল থেকে আজীবনের জন্য বহিষ্কৃত মো. আফরোজা রহমান লিপি পান ২২ হাজার ৮২৮ ভোট।

বিবার্তা/হাবিবুর/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত