সিদ্ধিরগঞ্জে আগুনে দগ্ধ চিকিৎসাধীন ২ জনের মৃত্যু

| আপডেট :  ৩০ জানুয়ারি ২০২৪, ১১:৩৭  | প্রকাশিত :  ৩০ জানুয়ারি ২০২৪, ১১:৩৭


সিদ্ধিরগঞ্জে আগুনে দগ্ধ চিকিৎসাধীন ২ জনের মৃত্যু

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গ্যাস লিকেজ থেকে আগুনে একই পরিবারের ৬ জন দগ্ধের ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ২ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ৭টার দিকে একজনের মৃত্যু হয়। আগের দিন সোমবার (২৯ জানুয়ারি) সকালে মারা যান একজন।

মারা যাওয়া দুইজন হলেন- জান্নাতি আক্তার (১৬) ও রহিমা আক্তার (৩২)। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো বোন।
 
স্বজনরা জানান, রহিমা স্থানীয় একটি পোশাক তৈরির কারখানায় চাকরি করতেন। তার ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। গ্রামের বাড়ি পটুয়াখালীর গলাচিয়া উপজেলায়।
 
এর আগে বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ উপজেলার বার্মাশীল বাঘপাড়া এলাকার একটি টিনসেড বাড়িতে গ্যাস লিকেজ থেকে এই আগুনের ঘটনা ঘটে।

মৃত রহিমার স্বামী জাহাঙ্গীর আলম জানান, বাঘপাড়া এলাকায় টিনশেড বাসাটিতে সুখি ও তার পরিবার ভাড়া থাকেন। সুখির স্বামী নূর মোহাম্মদ চাকরি করেন। ঘটনার ৩ সপ্তাহ আগে তাদের একটি সন্তান হয়। তাদের সেই বাচ্চাকে দেখতে স্বজনরা ওই বাসায় গিয়েছিলেন। তার স্ত্রী রহিমাও গিয়েছিলেন। রাতে বাসায় হঠাৎ আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।
 
তিনি আরও জানান, ওই বাসায় ঘটনার ২ থেকে ৩ দিন আগে থেকে গ্যাসের গন্ধ পাওয়া যাচ্ছিল। বিষয়টি সুখি ও তার স্বামী বাড়িওয়ালাকে জানিয়েছিলেন। তবে তারা কোনো পদক্ষেপ নেননি। পরবর্তীকালে বুধবার রাতে মশার কয়েল জ্বালানোর সময় ঘরে আগুন ধরে যায়। এতে ৬ জন দগ্ধ হন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, রহিমার ৪৫ শতাংশ ও জান্নাতির ১৫ শতাংশ দগ্ধ হয়েছিল। বর্তামনে হাসপাতালে ভর্তি আছেন সুখী আক্তার (৩২) ও ঋতু (১৩)। এ ছাড়া সাদিয়া (১০) ও আরিফ হাওলাদার (২১) নামে দুজনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত