সীমান্তে হরিণাকুন্ডু শ্রমিকলীগ নেতা আটক

| আপডেট :  ২৫ আগস্ট ২০২৪, ১১:৩৩  | প্রকাশিত :  ২৫ আগস্ট ২০২৪, ১১:৩৩


সীমান্তে হরিণাকুন্ডু শ্রমিকলীগ নেতা আটক

সারাদেশ

ঝিনাইদহ প্রতিনিধি


ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় শরিফ আহম্মেদ চাঁদ নামে এক শ্রমিকলীগ নেতা আটক হয়েছেন। ২৫ আগস্ট রবিবার বিকালে জনতার হাতে তিনি আটক হন। পরে তাকে মহেশপুর ৫৮ বিজিবির হাতে সোপর্দ করা হয়।

আটক শরিফ আহম্মেদ চাঁদ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রামনগর গ্রামের আজিবর রহমানের ছেলে। তিনি স্থানীয় তাহেরহুদা ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

বিজিবির একটি সুত্র জানায়, রোববার বিকালে শরিফ আহম্মেদ চাঁদ মহেশপুরের খোসালপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন। স্থানীয় গ্রামবাসির কাছে বিষয়টি সন্দেহজনক মনে হলে তাকে আটক করে বিজিবি’র খোসালপুর ক্যাম্পে সোপর্দ করে।

বিজিবির জিজ্ঞাসাবাদে শ্রমিকলীগ নেতা শরিফ আহম্মেদ চাঁদ জানান, জীবনের ভয়ে তিনি ভারতে পালিয়ে যাচ্ছিলেন। এদিকে হরিণাকুন্ডু উপজেলার রামনগর গ্রামের বাসিন্দারা জানান, শরিফ আহম্মেদ চাঁদ এলাকার মানুষকে পুলিশ দিয়ে হয়রানী ও চাঁদাবাজী করতেন। টুনকো বিষয়ে বিচার বসিয়ে মানুষকে মারধর করেতন। এ কারণে এলাকার মানুষ তার উপর ক্ষিপ্ত ছিল।

এ ব্যাপারে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান কাজল জানান, তিনি এমন কথা শুনলেও বিজিবির পক্ষ থেকে এখনো কোন বার্তা দেওয়া হয়নি।

বিবার্তা/রায়হান/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত