সুলতান সুলেমানের প্রাসাদে তাসনিয়া ফারিণ

| আপডেট :  ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫১  | প্রকাশিত :  ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫১


সুলতান সুলেমানের প্রাসাদে তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক


সুলতান সুলেমানের প্রাসাদ টপকাপি প্রাসাদে ঘুরে বেড়িয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

অভিনয়ের পাশাপাশি অবসরে ঘুরতে ভালোবাসেন তাসনিয়া ফারিণ। কিছুদিন আগেই তার ভ্রমণ গন্তব্য ছিল পশ্চিম এশিয়ার দেশ ইরানে। সেখানকার পর্যটননির্ভর নয়নাভিরাম সৌন্দর্যের নানা জায়গায় অভিনেত্রী ক্যামেরাবন্দী হয়েছিলেন তিনি।

পৃথিবীর বিভিন্ন অঞ্চলে বিভিন্ন সময়ে শাসন করেছেন প্রভাবশালী মুসলিম শাসকেরা। দীর্ঘ সময় ধরে টিকে থাকা মুসলিম শাসনামলের একটি উসমানীয় সামাজ্য। দীর্ঘ ৬শ বছর টিকে ছিল এই সাম্রাজ্য। দক্ষিণ-পূর্ব ইউরোপ, পশ্চিম এশিয়া ও উত্তর আফ্রিকার বেশিরভাগ অঞ্চল এর নিয়ন্ত্রণে ছিল। এর সূচনা হয়েছিল ১২৯৯ খিস্টাব্দে আর বিলুপ্তি ঘটে ১৯২৪ সালের ৩ মার্চ।

এই সম্রাজ্যের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রাসাদ তুরস্কের ইস্তাম্বুলে অবস্থিত টপকাপি প্রাসাদ। এখান থেকেই উসমানীয় সাম্রাজ্য পরিচালনা করা হতো। কয়েকশ বছর আগের সেই রাজপ্রাসাদে এখনও বিশ্বের বিভিন্ন দেশর পর্যটকদের আনাগোনায় মুখর থাকে। তেমনই একজন তাসনিয়া ফারিণ।  

বিষয়টি অভিনেত্রী নিজেই জানিয়েছেন। সামাজিকমাধ্যম ফেসবুকে প্রাসাদের বিভিন্ন জায়গায় তোলা নিজের ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। যেখানে বেশ উৎফুল্ল মেজাজে দেখা যায় তাকে।  

এদিকে, অভিনয়ের বাইরে গেল ঈদে গানে অভিষেক হয়েছে ফারিণের। গান নিয়ে পড়াশোনা থাকলেও আগে সেভাবে গান নিয়ে পরিকল্পনা করেননি। এবার প্রথমবার ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির একটি গানে তাহসানের সঙ্গে কণ্ঠ দেন তিনি। গানের শিরোনাম ‘রঙে রঙে রঙিন হব’। প্রথম গানেই মাত করেছেন তাসনিয়া ফারিণ। তার গায়কীর প্রশংসা করছেন অনেকেই।  

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত