সোহিনীর সঙ্গে বাগদান নিয়ে মুখ খুললেন শোভন

| আপডেট :  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৪৭  | প্রকাশিত :  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৪৭


সোহিনীর সঙ্গে বাগদান নিয়ে মুখ খুললেন শোভন

বিনোদন ডেস্ক


টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার আর গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক যেন ওপেন সিক্রেট। তাঁরা কখনও প্রেমের কথা প্রকাশ্যে বলেননি। কিন্তু, সোশ্যাল মিডিয়ার যুগে ছবি দেখে বোঝাই যায় প্রেম করছেন এই তারকাযুগল।

টলিপাড়ায় শুরু হয়েছে নতুন জল্পনা। নেটিজেনদের ধারণা বাগদান সেরে ফেলেছেন সোহিনী-শোভন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, এ বছর ভালোবাসা দিবসটা সুইডেনের বরফ চাদর গায়ে ঢেকে কাটিয়েছেন দুজন। বরফের দেশে দুজনে ঘুরতে গিয়েছেন, সেই ইঙ্গিত মিলেছিল সামাজিক মাধ্যমে। সেখানে এক সঙ্গে ছবিও পোস্ট করেন শোভন। তবে ১০ মিনিট পর তা আবার ডিলিটও করে দেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অপর একটি ছবি জল্পনা আরো বাড়িয়ে দিয়েছে। ছবিতে দেখা যায়, বরফের ওপরে দাঁড়িয়ে শোভন। তার পরনে হলুদ রঙের জ্যাকেট। চোখে চশমা। বাঁ হাতে হাতঘড়ি। এ হাতের অনামিকায় শোভা পাচ্ছে একটি আংটি। আর গলায় তুলেছেন ‘জিন্দেগি অর কুছ ভি নেহি তেরি মেরি কাহানি হ্যায়’ শিরোনামের গান।

শোভন তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়। শোভনের কণ্ঠে গান শুনে প্রশংসা করছেন নেটিজেনরা। কিন্তু এই ভিডিওতে শোভনের অনামিকায় আংটি দেখা যাচ্ছে। এ আংটিকে কেন্দ্র করে চাউর হয়েছে শোভন-সোহিনী সরকারের বাগদানের গুঞ্জন।

সোহিনীর সঙ্গে শোভনের বাগদান নিয়ে জোর চর্চা চললেও এতদিন নীরব ছিলেন দুজনেই। এবার সোশ্যাল মিডিয়ায় বাগদান নিয়ে প্রশ্ন করা হলে বিষয়টি নিয়ে কথা বলেন শোভন। ফিরতে উত্তরে শোভন বলেন, ‘আংটিটি আমার নিজের। এর সঙ্গে বাগদানের কোনো সম্পর্ক নেই।’

মডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর গুঞ্জন চাউর হয়, গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী। যিশু সেনগুপ্তের উদ্যোগে আয়োজিত ২২ শ্রাবণের অনুষ্ঠানে শোভন-সোহিনীর কাছাকাছি আসা। পরবর্তীতে সোহিনীর মায়ের জন্মদিনে শোভনের উপস্থিতি প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত