হবিগঞ্জে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

| আপডেট :  ২৯ জুন ২০২৪, ০৭:২২  | প্রকাশিত :  ২৯ জুন ২০২৪, ০৭:২২


হবিগঞ্জে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি


হবিগঞ্জের আজমিরীগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হল- মাহমুদপুর গ্রামের গোবিন্দ দাসের ছেলে প্রলয় দাস (৭) এবং একই গ্রামের রুবেল দাসের ছেলে সূর্য দাস (৬)।

২৯ জুন, শনিবার দুপুরে উপজেলার বদলপুর ইউনিয়নের পাহাড়পুরের মাহমুদপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ১২টার দিকে প্রলয় ও সূর্য দাস অন্যান্য শিশুদের সঙ্গে মাহমুদপুর মাঠে ফুটবল খেলা শেষে মাঠ সংলগ্ন পুকুরে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে প্রলয় ও সূর্য পুকুরের সিঁড়ি থেকে পা পিছলে পুকুরের গভীর পানিতে তলিয়ে যায়। এ সময় সঙ্গে থাকা অন্য শিশুরা চিৎকার শুরু করলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। স্থানীয়রা পুকুর থেকে প্রলয় ও সূর্যকে উদ্ধার করে তাদের পরিবারকে খবর দেয়। পরিবারের  লোকজন ও স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

মাহমুদপুর গ্রামের স্থানীয় ইউপি সদস্য অরুণ কুমার তালুকদার বলেন, মাঠে ফুটবল খেলা শেষে পুকুরে গোসল করতে নেমে তারা পানিতে তলিয়ে যায়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। নিহতদের পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ নেয়ার জন্য আবেদন করেছেন।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত