হয়লুন্দের জোড়া গোলে দারুণ জয় ম্যানইউর

| আপডেট :  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১২  | প্রকাশিত :  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১২


হয়লুন্দের জোড়া গোলে দারুণ জয় ম্যানইউর

খেলা

স্পোর্টস ডেস্ক


রাসমুস হয়লুন্দের জোড়া গোলে লুটন টাউনের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে ম্যানইউ।ইউনাইটেডের হয়ে টানা ৬ ম্যাচে গোল করেছেন তিনি। তবে শুরুটা মসৃণ ছিল না হয়লুন্দের জন্য। চলতি মৌসুমেই রাসমুস হয়লুন্দকে দলে ভিড়িয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ৮৭৩ কোটি টাকা ব্যয়ে কেনা তরুণ এই ফুটবলার প্রিমিয়ার লিগের দলটির চাহিদা পূরণ করতে পারছিলেন না। রেড ডেভিলদের হয়ে নিজের প্রথম মৌসুমের প্রথম ১৪ ম্যাচেই ছিলেন গোলহীন। তাই তাকে নিয়ে সমর্থকদের মধ্যেও ছিল হতাশা। তবে হাতশার সেসব দিন পেছনে ফেলে দুরন্ত বেগে ছুটছেন ডেনমার্কের এই ফুটবলার।

লুটন টাউনের বিপক্ষে১৮ ফেব্রুয়ারি, রবিবারের ম্যাচের প্রথম মিনিটেই গলের দেখা পায় ম্যানইউ। ম্যাচের ৩৭ মিনিটে লম্বা পাসে বল আগে বাড়ান ক্যাসেমিরো। ব্রাজিলিয়ান মিডফিলডারের বাড়ানো বল লুটনের ডিফেন্ডার নিয়ন্ত্রণে নিতে ব্যর্থ হলে তা চলে যায় হয়লুনের কাছে। আর তখনই বা পায়ে দারুণ এক শট নেন ডেনমার্কের এই তরুণ, খুঁজে নেন জালের ঠিকানা।

শুরুতেই গোল এনে দেয়ার পর ম্যাচের ৭ মিনিটের মাথায় দলের ব্যবধান দ্বিগুণ করেন হয়লুন্দ। আর্জেন্টাইন তরুণ ফরোয়ার্ড আলেহান্দ্রো গার্নাচোর করা ভলিতে গাঁ ছুইয়ে লক্ষ্যভেদ করেন হয়লুন্দ। ফলে ম্যাচের শুরুতেই ২ গোলে এগিয়ে যায় এরিক টেন হাগের শিষ্যরা। এদিকে লুটনের বিপক্ষে ম্যাচের প্রথম গোলটি করেই রেকর্ড গড়েছেন ডেনমার্কের এই ফুটবলার। ইংলিশ লিগটিতে সবথেকে কম ২১ বছর ১৪ দিন বয়সে টানা ৬ ম্যাচে গোল করেছেন তিনি।

এদিকে ম্যানইউর বিপক্ষে কাল লুটনও দাপুটে ফুটবলই খেলেছে। পাল্টা আক্রমণে চিড় ধরিয়েছে রেড ডেভিলদের রক্ষণে। এরই ধারাবাহিকতায় ১৪ মিনিটে গোলের দেখা পেয়েও যায় তারা। এরপর প্রথমার্ধে গোলের দেখা পায়নি আর কোনো দলই।

এদিকে ২-১ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরুর পর আরও বেশ কয়েকবারই গলের সুযোগ তৈরি করেছে টেন হাগের শিষ্যরা। তবে কোণও বারই সফলতা আসেনি। পাল্টা আক্রমণে গোলের লক্ষ্যে মরিয়া হয়ে লড়াই চালিয়েছে লুটনও। তবে তারাও সফল হতে না পারলে শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানইউ। এই জয়ে ৫ ম্যাচে ১৪ জয় ও ২ ড্রয়ে ৪৪ পয়েন্ট নিয়ে টেনবিলের ষষ্ঠ স্থান অনেকটাই পাকাপোক্ত করেছে টেন হাগের শিষ্যরা।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত