হাকিমপুর উপজেলা কৃষক লীগের আহবায়ক কমিটি ঘোষণা

| আপডেট :  ৩১ জুলাই ২০২৪, ০৫:৩৮  | প্রকাশিত :  ৩১ জুলাই ২০২৪, ০৫:৩৮


হাকিমপুর উপজেলা কৃষক লীগের আহবায়ক কমিটি ঘোষণা

সারাদেশ

হিলি, দিনাজপুর প্রতিনিধি


বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের দিনাজপুরের হাকিমপুর উপজেলা শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. মোহাসীন আলীকে আহবায়ক ও মো. এমদাদুল হক বাবুকে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

দিনাজপুর জেলা কৃষক লীগের আহবায়ক আলহাজ্ব মো. আজিজার রহমান ও সদস্য সচিব আসফাক হোসেন সরকার স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

গত ২৬ জুলাই শুক্রবার রাতে হাকিমপুর দলীয় কার্যালয়ে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক হাকিমপুর  উপজেলা কৃষক লীগের পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পূর্বের কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করেন। পরবর্তীতে জেলা কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক রাকিব হাসান ডালিম, মাজেদুল ইসলাম, হোসেন আলী সদস্য মিলন মন্ডল, রাজিউর রহমান মার্শাল, রজ্জব আলী, কামরুজ্জামান, মোতালেব, আঃ মতিন, সরুজ্জামান, গোলাম রব্বানী, মাসুদ রানা, মোতালেব, মমিনুর, আইনুল হক, শারমিন আক্তার লাবনী, তাসলিম উদ্দিন, সমুন, বিপুল বর্মন, জিয়াউর রহমান, মুকুল হোসেন, আরমান আলী ও মেহেদী হাসান।

আহ্বায়ক মো. মোহাসীন আলী জানান, দীর্ঘদিন যাবৎ কৃষক লীগের কার্যক্রম স্থবির হয়েছিল। পূর্বের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেন জেলা কৃষকলীগের আহবায়ক কমিটি। আমি চেষ্টা করব, সংগঠনটিকে পুণরুজ্জীবিত করতে।

জানা যায়, ১৯৭২ সালের ১৯ এপ্রিল দেশের অর্থনৈতিক মুক্তির কার্যক্রমে কৃষি ও কৃষকের উন্নয়নে কাজ করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। এর প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন ১৫ আগস্টে শহীদ কৃষক নেতা আবদুর রব সেরনিয়াবাত।

বিবার্তা/রববানী/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত