হাজরিবাগে নিজ কন্যা সন্তানকে হত্যা করলেন নিষ্ঠুর পিতা

| আপডেট :  ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০০  | প্রকাশিত :  ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০০


হাজরিবাগে নিজ কন্যা সন্তানকে হত্যা করলেন নিষ্ঠুর পিতা

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর হাজারীবাগ বউবাজার এলাকায় জান্নাতুল নামের ৫ বছর বয়সী কন্যা সন্তানকে আছড়ে মেরে হত্যা করার অভিযোগ উঠেছে এক পিতার বিরুদ্ধে। এই ঘটনায় শিশুটির বাবা মোহাম্মদ রাসেলকে আটক করেছে হাজারিবাগ থানা পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক এসআই চাঁপা সুলতানা বলেন, গতকাল বিকালে শিশুটির বাবা মোহাম্মদ রাসেল তার মেয়েকে ভাত খেতে বললে শিশুটি ভাত খাবে না বলে জানায়। পরে বাবা রাগ থামাতে না পেরে প্রথমে তাকে ধাক্কা মারে। এতে শিশুটি দেয়ালে বাড়ি খেয়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়। এতেও নিষ্ঠুর পিতা শান্ত না হয়ে পুনরায় শিশুটিকে আছাড় মারে। এতে শিশুটি মাটিতে পড়ে ছটফট করছিল পরে স্বজনেরা শিশুটিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে রাতে শিশুটিকে চিকিৎসক ভর্তি দেন। চিকিৎসাধীন অবস্থায় শিশুটি ঢাকা মেডিকেল ২০৪ নম্বর ওয়ার্ডে রাত সাড়ে ৩টার দিকে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

জানা যায়, প্রায় সময় স্ত্রী ও মেয়েকে অত্যাচার নির্যাতন করতো রাসেল। গতকাল বিকালে শিশুটিকে তার মা নাসিমা ভাত খাওয়াচ্ছিল। তবে ভাত খেতে চাচ্ছিল না জান্নাতুল। পরে বাবা রাসেল রাগান্বিত হয়ে মেয়েকে আছাড় মারে। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। ঘটনার পরপরই প্রতিবেশি ও এলাকার লোকজন রাসেলকে আটকে রেখে থানায় খবর দেন।

শিশুটির বাবা মো. রাসেল লেগুনা চালক। মা নাসিমা আক্তার গৃহিনী। জান্নাতুল তাদের একমাত্র কন‍্যা সন্তান ছিল। বর্তমানে হাজারীবাগ বউবাজার খালপাড় এলাকার একটি ভাড়া বাসায় থাকতো।

বিবার্তা/বুলবুল/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত