হাতিরপুলে অফিস থেকে যুবকের ঝুলন্ত অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

| আপডেট :  ২৮ জুন ২০২৪, ১০:২২  | প্রকাশিত :  ২৮ জুন ২০২৪, ১০:২২


হাতিরপুলে অফিস থেকে যুবকের ঝুলন্ত অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর শাহবাগের হাতিরপুল এলাকার একটি ভবনের অফিস কক্ষ থেকে সেজানুর রহমান আনাছ (২৩) নামের এক যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৮ জুন, শুক্রবার বিকেল ৫টার দিকে হাতিরপুল সি আর দত্ত রোডের নাহার প্লাজার নয় তলার অফিস কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল মোনায়েম জানান, আজ দুপুরের দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থল নাহার প্লাজার নয় তলার অফিস কক্ষ থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করি। ফ্যানের হুকের সঙ্গে স্টিলের তার দিয়ে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত ছিল মৃতদেহটি।

তিনি আরও বলেন, মৃত যুবক নাহার প্লাজার ওই ভবনের নয়তলায় ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানীর অফিসে কাজ করত। ঈদের পর থেকে অফিস বন্ধ ছিল। গত ২৫ জুন থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ দুপুরে কোম্পানির মালিক পারভেজ বাবু অফিসে গিয়ে ভেতর থেকে বন্ধ দেখতে পায় এবং দরজার বাহিরে জুতা দেখতে পান। পরে দরজা ধাক্কাধাক্কি করলে এমনিতেই দরজা খুলে যায়। তখন ওই যুবককে অফিসের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চার দিন আগে সে অফিসের কক্ষের মধ্যে গলায় ফাঁস দেয়।

মৃত আনাছের মামা জাহাঙ্গীর হোসেন জানান, আনাছদের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায়। বাবার নাম মোহাম্মদ জালাল মুন্সি। তবে পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী মাতুয়াইল পশ্চিম পাড়া দরবার শরীফ রোডে থাকত। সে ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানীর সেলস এক্সিকিউটিভ ছিল। প্রায় সাত মাস আগে বিয়ে করে সে। মৃত আনাছ দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

বিবার্তা/বুলবুল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত