হাতীবান্ধায় নির্বাচনে অংশ নেয়ায় মহিলা দলের নেত্রীকে বহিষ্কার

| আপডেট :  ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২১  | প্রকাশিত :  ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২১


হাতীবান্ধায় নির্বাচনে অংশ নেয়ায় মহিলা দলের নেত্রীকে বহিষ্কার

সারাদেশ

লালমনিরহাট প্রতিনিধি


লালমনিরহাটের হাতীবান্ধায় দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় মাকতুফা ওয়াসিম বেলীকে বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

মাকতুফা ওয়াসিম বেলীকে বহিষ্কার করার বিষয়টি ২৭ এপ্রিল, শনিবার বিকেলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা উপজেলা বিএনপির সভাপতি মোশারফ হোসেন।

বহিষ্কৃত মাকতুফা ওয়াসিম বেলী হাতীবান্ধা উপজেলা মহিলা দলের আহ্বায়ক। তিনি আসন্ন উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে (ফুটবল প্রতীকে) নির্বাচন করছেন।

জানা গেছে, আগামী ৮মে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় সিদ্ধান্ত মেনে জামায়াত-বিএনপির সব প্রার্থী নির্বাচন থেকে সরে গেলেও মাকতুফা ওয়াসিম বেলী নির্বাচনে অংশগ্রহণ করায় কেন্দ্রীয় বিএনপি তাকে বহিষ্কার করেছেন।

গতকাল শুক্রবার (২৬ এপ্রিল) রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী’র স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা বিএনপির মহিলা দলের আহ্বায়ক মাকতুফা ওয়াসিম বেলীর বহিষ্কার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা বিএনপির আহ্বায়ক মোশারফ হোসেন বলেন, দলের বাইরে নির্বাচনে অংশ নেয়ায় দল তাকে বহিষ্কার করেছে।

এ বিষয়ে মাকতুফা ওয়াসিম বেলী বলেন, দলের বাইরে নির্বাচন করেছি তাই দল আমাকে বহিষ্কার করেছে। এ বিষয়ে আর কিছু বলার নাই।  

বিবার্তা/তমাল/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত