হিলিতে চোরাই বৈদ্যুতিক মোটরসহ আটক ২

| আপডেট :  ২৬ জুন ২০২৪, ০৪:৫৭  | প্রকাশিত :  ২৬ জুন ২০২৪, ০৪:৫৭


হিলিতে চোরাই বৈদ্যুতিক মোটরসহ আটক ২

সারাদেশ

হিলি (দিনাজপুর) প্রতিনিধি


দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে চোরাই বৈদ্যুতিক মোটরসহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৫জুন) রাতে হাকিমপুর হিলি পৌর শহরের মধ্য বাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে চোরই বৈদ্যুতিক মোটরসহ দুইজনকে গ্রেফতার করে হাকিমপুর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. দুলাল হোসেন পিপিএম।

গ্রেফতারকৃতরা হলেন, হাকিমপুর হিলি পৌর শহরের মধ্য বাসুদেবপুর এলাকার মাহাবুল হক এর ছেলে শহীদ নূরনবী (২৫) ওরফে (টেম্পু) ও একই এলাকার শফির উদ্দিনের ছেলে রমজান আলী (৩৫)।

এ বিষয়ে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. দুলাল হোসেন পিপিএম জানান , গত ২৪ জুন থানার মধ্য বাসুদেবপুর এলাকার জাহিদ হাসান তার জমিতে পানি সেচ দেওয়ার ১০ হর্সের পানির পাম্প (বৈদ্যুতিক মোটর) চোরেরা চুরি করে নিয়ে গেছে মর্মে থানায় এজাহার দায়ের করেন।

পরবর্তীতে জেলা পুলিশ সুপার এর দিক নির্দেশনা মোতাবেক আমার নেতৃত্বে থানার এসআই সাদ্দাম হোসেন ও এসআই সুজা মিয়াসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ২৫ জুন (মঙ্গলবার) রাতে প্রথমে থানার মধ্য বাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে শহীদ নূরনবীকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে একই এলাকায় চুরির মাল ক্রয়ের অভিযোগে রমজান আলীর বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার শয়ন ঘরের খাটের নিচে লুকিয়ে রাখা এজাহার কারীর চোরাই হওয়া ১০ হর্সের পানির পাম্প বৈদ্যুতিক মোটরসহ রমজান আলীকে হাতেনাতে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আটককৃত আসামি ও তাদের সহযোগী চোরেরা পরস্পরের সহযোগিতায় তারা ট্রান্সফরমার, নলকূপ, বাড়ির ড্রয়ার ভাঙাসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত এবং আন্ত:জেলা চোরচক্রের সক্রিয় সদস্য। চোরচক্রের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আজ সকালে আটককৃত আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

বিবার্তা/রব্বানী/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত