হিলিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

| আপডেট :  ২০ জানুয়ারি ২০২৪, ০৭:২০  | প্রকাশিত :  ২০ জানুয়ারি ২০২৪, ০৭:২০


হিলিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সারাদেশ

হিলি প্রতিনিধি


‘ক্রীড়া শক্তি ক্রীড়া বল মাদক ছেড়ে খেলতে চল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার আলিহাট ইউনিয়নে ফুটবল টুর্নামেন্ট-২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২০ জানুয়ারি, শনিবার বিকেলে হিলির আলিহাট ইউনিয়নের হরিণা গুমড়া ফুটবল মাঠে হরিণা গুমড়া একতা ক্লাবের আয়োজনে এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন হাকিমপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন।

এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর হিলি উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মন্ডল, আলিহাট ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেজবাউল ইসলাম মীম, ছাত্রলীগ নেতা ও আয়োজক কমিটির সদস্য মঞ্জুরুল আলম, জাহিদুল ইসলামসহ আরও অনেকে।

ছাত্রলীগ নেতা ও আয়োজক কমিটির সদস্য মনজুরুল আলম বলেন, একমাত্র খেলাধুলাই আমাদের যুবসমাজকে মাদকের ভয়াল ছোবল থেকে দূরে রাখতে। এ কারণে প্রতন্ত্য গ্রাম অঞ্চলে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টে মোট দল অংশ গ্রহণ করে। আজ ফাইনাল খেলায় নবাবগঞ্জ ফুটবল একাডেমি ও হাকিমপুর ফুটবল একাডেমি অংশ গ্রহণ করে।

নির্ধারিত সময় শেষে নবাবগঞ্জ ফুটবল একাডেমি ১-০ গোলে চ্যাম্পিয়ন হয়েছেন। পরে চ্যাম্পিয়ন দলকে একটি বড় খাসি ও রানার্সআপ দলকে একটি ছোট খাসি তুলে দেন অতিথি বৃন্দ।

বিবার্তা/রববানী/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত