হিলিতে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

| আপডেট :  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯  | প্রকাশিত :  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯


হিলিতে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সারাদেশ

হিলি (দিনাজপুর) প্রতিনিধি


পতাকা উত্তোলন ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে দিনাজপুরের হাকিমপুর হিলিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

১ সেপ্টেম্বর, রবিবার দিবসটি উপলক্ষ্যে সকাল সাতটায় হিলি বাজারসহ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এদিন বিকেলে দলীয় কার্যালয়ে বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্মরণে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বন্যায় অসহায় মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ এবং তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য বিএনপি এবার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালন করছেন বলে জানান উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

পতাকা উত্তোলন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী, বিএনপি নেতা প্রভাষক এরফান আলী, সাংগঠনিক সম্পাদক হযরত আলী সরদার, মোফাজ্জল হোসেন মোফা, পৌর বিএনপির সভাপতি ফরিদ খান, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলী হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক মাজহারুল ইসলাম রাজ, সদস্য সচিব আলী মর্তুজা, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মিন্নুর রহমান সজল, থানা ছাত্রদলের আহ্বায়ক আনোয়ার হোসেনসহ উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিবার্তা/রববানী/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত