হিলিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের শহীদি মার্চ কর্মসূচি পালন

| আপডেট :  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৪  | প্রকাশিত :  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৪


হিলিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের শহীদি মার্চ কর্মসূচি পালন

হিলি (দিনাজপুর) প্রতিনিধি


সারাদেশের ন্যায় দিনাজপুরের হাকিমপুর হিলিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহিদদের স্মরণে শহীদি মার্চ কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী শিক্ষার্থীরা।

৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার বিকেলে হিলি স্থলবন্দরের চারমাথা মোড় থেকে উপজেলা পরিষদের কেন্দ্রীয় মিনার পর্যন্ত সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তি উপলক্ষ্যে এবং বৈষম্য বিরোধী আন্দোলনে শহিদদের স্মরণে ‘শহীদি মার্চ’ কর্মসূচি পালন করে তারা।

বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের অংশগ্রহণে শহীদি মার্চ র‍্যালি বন্দরের চারমাথা মোড় থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহিদ মিনারে গিয়ে শেষ হয়। সেখানে সম্মিলিত ভাবে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহিদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন শিক্ষার্থীরা।

এসময় শিক্ষার্থীরা বলেন, ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের মাধ্যমে আমরা নতুন করে একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি।এই স্বাধীনতার মাধ্যমে আমরা আজ স্বাধীন ভাবে কথা বলতে পারছি। আর এই অর্জনকে ধরে রাখার দ্বায়িত্ব কিন্তু আমাদের! তাই আমরা চাই আর কোন স্বৈরাচার যেন এ দেশ শাসন করতে না পারে এবং আমরা সবাই মিলে যেন ভালো ভাবে থাকতে পারি। সারা দেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা শহিদ হয়েছেন তাদের স্মরণে আমরা পুষ্প স্তবক অর্পণ করলাম।

বিবার্তা/রব্বানী/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত