১২ কর্মকর্তা-কর্মচারী চাকরিচ্যুত

| আপডেট :  ১৪ আগস্ট ২০২১, ০৭:১৫  | প্রকাশিত :  ১৪ আগস্ট ২০২১, ০৭:১৫

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) বিভিন্ন পদমর্যাদার ১২ জন কর্মকর্তা-কর্মচারীকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার অব্যাহতির চিঠি তাদের কাছে পৌঁছে দেওয়া হয়।

শনিবার (১৪ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা স্বপন কুমার দাস।

চাকরিচ্যুতরা হলেন- প্রধান স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মতিন, নির্বাহী প্রকৌশলী হুমায়ুন কবির, বিদ্যুৎ বিভাগের সহকারী প্রকৌশলী কাজী মনিরুল ইসলাম, মেকানিক্যাল ইঞ্জিনিয়ার কমল কৃষ্ণ দাস ও জহিরুল ইসলাম, চিফ অ্যাসেসর মুশফিক আহসান আজম, জনসংযোগ কর্মকর্তা আহসান উদ্দিন রোমেল, হিসাবরক্ষক মো. মাইনুদ্দিন, সম্পত্তি শাখার এস্টেট অফিসার মাহাবুবুর রহমান শাকিল, আইন সহকারী রফিকুল ইসলাম, হিসাব সহকারী আব্দুস সালাম ও হাট বাজার শাখার স্টল সহকারী আতাউর রহমান।

জনসংযোগ কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, নানান কারণে চাকরিচ্যুতদের কাউকে কাউকে আগে বরখাস্ত ও ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছিল। সতর্ক করার পরও সংশোধন না হওয়ায় তাদের চাকরি থেকে চূড়ান্তভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়, বরখাস্ত বা ওএসডি হওয়ার আগে কর্তৃপক্ষ তাদের মৌখিকভাবে সতর্ক করলেও তারা নিজেদের সংশোধন করেননি। সিটি করপোরেশনের আর্থিক ক্ষতিসহ ভাবমূর্তি ক্ষুন্ন করায় চতুর্থ পরিষদের নবম সাধারণ সভায় ৯০ দিনের বেতন পরিশোধ করে তাদের চাকরিচ্যুতের সিদ্ধান্ত নেওয়া হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত