২০০ টাকায় দেখা যাবে বিপিএল

| আপডেট :  ১৫ জানুয়ারি ২০২৪, ০৯:১৯  | প্রকাশিত :  ১৫ জানুয়ারি ২০২৪, ০৯:১৯


২০০ টাকায় দেখা যাবে বিপিএল

খেলা

স্পোর্টস ডেস্ক


দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম আসর। টুর্নামেন্টের সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। প্লে-অফের আগে বিপিএলে প্রতিদিন দুটি করে ম্যাচ। ৩ দিন পর মাঠে গড়াতে যাওয়া লিগটির টিকেটের দাম জানা গেল এবার। একবার টিকিট কেটে স্টেডিয়ামে প্রবেশ করলে দেখা যাবে দুই ম্যাচ। সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ আড়াই হাজার টাকা রাখা হয়েছে বিপিএলের দশম আসরের টিকিটের মূল্য।

১৫ জানুয়ারি, সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিপিএলের টিকিটের দাম প্রকাশ করেছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

ঢাকা পর্বে টিকিটের সর্বোচ্চ দাম ধরা হয়েছে ২৫০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে এই পরিমাণ অর্থ খরচ করতে হবে দর্শকদের।

সংবাদ বিজ্ঞপ্তিতে, পাঁচ ক্যাটাগরির টিকিট মূল্য তালিকা প্রকাশ করা হয়েছে। গ্র্যান্ড স্ট্যান্ড (খেলোয়াড়দের ড্রেসিংরুম সংলগ্ন) টিকিটের মূল্য আড়াই হাজার টাকা। ভিআইপি স্ট্যান্ড ১ হাজার ৫০০, ক্লাব হাউজ ৮০০, উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ৪০০ এবং পূর্ব গ্যালারির টিকিট কেনা যাবে ২০০ টাকায়।

১৯ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টুয়েন্টির দশম আসর। মঙ্গলবার (১৬ জানুয়ারি) থেকে বিক্রি শুরু হবে টিকিট। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট বিক্রি হবে। ১৬ জানুয়ারি ছাড়াও টিকিট কিনতে পাওয়া যাবে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত