৩০ মাসের বিল বাকি, গয়েশ্বরের বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

| আপডেট :  ১২ সেপ্টেম্বর ২০২২, ১০:২২  | প্রকাশিত :  ১২ সেপ্টেম্বর ২০২২, ১০:২২

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়ির গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কোম্পানি। ৩০ মাসের বিল বাকি থাকায় সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সংযোগ বিচ্ছিন্ন করে তারা।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশীদ মোল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অবৈধ সংযোগ ও বকেয়া বিলের জন্য আমরা নিয়মিত অভিযান পরিচালনা করি। তারই ধারাবাহিকতায় সোমবার ধানমন্ডিতে অভিযান চালানো হয়। বিপুল পরিমাণ বিল বকেয়া থাকার উনার গ্যাস সংযোগ আমরা বিচ্ছিন্ন করেছি। তার বাড়ির সংযোগ এখনও বিচ্ছিন্ন অবস্থায় আছে।’ বিল পরিশোধ না করা পর্যন্ত এ অবস্থায় থাকবে বলে তিনি জানান।

তিতাস গ্যাস কোম্পানি জানায়, ধানমন্ডি জোন অফিস গয়েশ্বর চন্দ্র রায়ের শেরেবাংলা রোডের বাসায় অভিযান চালিয়ে এই সংযোগ বিচ্ছিন্ন করে।

তিতাস গ্যাস কর্তৃপক্ষের দেওয়া এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের বাসায় সাতটি ডাবল বার্নারের জন্য বকেয়া বিল ছিল ১ লাখ ৭০ হাজার ৩৬৮ টাকা। তিনি সর্বশেষ বিল জমা দিয়েছেন ২০২০ সালের জানুয়ারি মাসে। চলতি বছরের জুলাই পর্যন্ত দীর্ঘ ৩০ মাস কোনও বিল পরিশোধ না করলেও চুলাগুলো নিয়মিত ব্যবহার করছিলেন।

সোমবার তিতাস কোম্পানির মেট্রো ঢাকা বিপণন ও রাজস্ব বিভাগ-৫ এর আওতাধীন এলাকায় বকেয়া আদায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে বিশেষ অভিযানে ৩০টি টিম অংশ নেয়। এসময় মোট ১৩৩টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তাৎক্ষণিকভাবে ২৬ লাখ ৯৭ হাজার টাকা বকেয়া আদায় করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত