৪ দফা দাবিতে রাজশাহী বাংলাদেশ বেতারের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

| আপডেট :  ১৯ আগস্ট ২০২৪, ০৩:৫৮  | প্রকাশিত :  ১৯ আগস্ট ২০২৪, ০৩:৫৮


৪ দফা দাবিতে রাজশাহী বাংলাদেশ বেতারের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

রাজশাহী

রাজশাহী প্রতিনিধি


বাংলাদেশ বেতারে বৈষম্য বিরোধে ৪  দফা দাবিতে  কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন করেছেন।

১৯ আগস্ট, সোমবার বেলা সাড়ে ১১ টায় বাংলাদেশ বেতার, রাজশাহী কেন্দ্রের সামনে বাংলাদেশ বেতারের বৈষম্য বিরোধী সমন্বয়ক কমিটির উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের শুরুতেই ২০২৪ সালে বৈষম্য বিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানে সকল শহিদ এবং আহতদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। মানববন্ধনে বাংলাদেশ বেতার রাজশাহীর সকল স্তরের কর্মকর্তা কর্মচারী অংশগ্রহণ করেন। এতে বেতারের বৈষম্য বিরোধী বিভিন্ন দাবি- দাওয়া তুলে ধরা হয়।

এই সময় তারা ৪টি দাবি জানান,  বাংলাদেশ বেতারের কর্মকর্তাদের দীর্ঘদিনের পদোন্নতি বঞ্চনার অবসান, ব্যাচভিত্তিক পদোন্নতিসহ উপসচিব পদে ন্যায্যতার ভিত্তিতে পদোন্নতি প্রদান, তথ্য ক্যাডার একীভূতকরণ উল্লেখযোগ্য। এছাড়া বেতারের নিজস্ব মহাপরিচালক পদায়নসহ আন্তঃক্যাডার বৈষম্য নিরসনের বিভিন্ন দাবিসমূহ তুলে ধরা হয়।

অন্যদিকে কর্মচারীদের নিয়োগবিধি অনুযায়ী ব্লক পোস্টসহ অন্যান্য পদে যথাসময়ে পদোন্নতি প্রদানের দাবি করা হয়।  অনেক ক্যাডারের ৩৭তম ব্যাচের প্রবেশ পদ থেকে পদোন্নতি হলেও বেতারের এখনো ২৮ তম ব্যাচের সকলের পদোন্নতি হয়নি।

মানববন্ধনের মাধ্যমে বেতারের কর্মকর্তা-কর্মচারীদের সকল বঞ্চনার নিরসনে উপর্যুক্ত দাবিসমূহ বাস্তবায়নের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের  নিকট আহ্বান জানান তারা।  

বিবার্তা/রানা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত