৬৬ বছরে বিয়ে করে দুই বউ নিয়ে ক্রিকেট কোচের ‘সুখের সংসার’

| আপডেট :  ০৩ মে ২০২২, ০৭:১০  | প্রকাশিত :  ০৩ মে ২০২২, ০৭:১০

৬৬ বছর বয়সে বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেট কোচ অরুণ লাল। খেলোয়াড়ি জীবনে জাতীয় দল এবং পশ্চিমবঙ্গ দলের হয়ে দাপটের সঙ্গে খেলেছেন। ব্যাট-প্যাড তুলে রাখার পর ধারাভাষ্যকার হিসেবেও সফল। বর্তমানে পশ্চিমবঙ্গ রাজ্য দলকে কোচিং করাচ্ছেন তিনি।

শুধু ক্রিকেটের মাঠে নয়, অরুণের লড়াই ছিল জীবনের ময়দানেও। ক্যান্সার আক্রান্ত অরুণ লাল সেই মাঠেও জিতেছেন এবং দাপটের সঙ্গে ফিরে এসেছেন।

৬৬ বছর বয়সে অরুণ লাল জীবনের আরো একটি নতুন ইনিংস শুরু করলেন। বুলবুল সাহার সঙ্গে তার দ্বিতীয় বিবাহ সম্পন্ন হয়েছে। কিন্তু প্রথম স্ত্রী? দীর্ঘদিনের দাম্পত্য জীবন ছিল অরুণ এবং তার প্রথম স্ত্রী দেবযানীর। একসঙ্গে বহু চড়াই-উতরাই পার করেছেন তারা।

কিন্তু বর্তমানে দেবযানী অসুস্থ। তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। এমন অবস্থায় অরুণ লালের সঙ্গে তার বিয়ে ভেঙে গেছে। কিন্তু তাই বলে অরুণ লাল রীনাকে ছেড়ে যাননি। প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই করেছেন দ্বিতীয় বিয়ে।

কলকাতার গণমাধ্যম জানিয়েছে, বুলবুলের সঙ্গে বিয়ের পরেও আগের স্ত্রীকেও সঙ্গে রাখবেন অরুণ লাল। প্রথম স্ত্রীর দেখাশোনার দায়িত্বও নাকি দ্বিতীয় স্ত্রী গ্রহণ করেছেন। বুলবুল নিজে একজন শিক্ষিকা। সেন্ট পলস মিশনে ইতিহাস এবং ইংরেজি পড়ান।

এ ছাড়া ৩৭ বছরের বুলবুল রাঁধতেও ভালোবাসেন। বিভিন্ন রান্নার প্রতিযোগিতায়ও অংশ নেন। পশু-পাখি পালনের শখও আছে। অরুণ লাল নিজেও পশু-পাখি ভালোবাসেন। তাই দুজনের নতুন জুটি বেশ জমে যাবে বলে ধারণা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত