জামালপুরে ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে কিশোর নিখোঁজ

| আপডেট :  ২৩ জুন ২০২৪, ০১:৩৯  | প্রকাশিত :  ২৩ জুন ২০২৪, ০১:৩৯


জামালপুরে ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে কিশোর নিখোঁজ

সারাদেশ

জামালপুর প্রতিনিধি


জামালপুরের ইসলামপুর উপজেলার পাথরঘাটি রেলওয়ে সেতুর ওপর থেকে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় রেলসেতু থেকে নদীতে পড়ে মো. মৃদুল মিয়া (১৩) নামের এক কিশোর নিখোঁজ হয়েছে।  

শনিবার (২২ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার পাথরঘাটি রেলওয়ে সেতুতে এ ঘটনা ঘটে। রবিবার (২৩ জুন) বেলা সাড়ে ১১টা পর্যন্ত নিখোঁজ কিশোরের খোঁজ পাওয়া যায়নি।

সে উপজেলার ভেঙ্গুড়া গ্রামের বাবু মিয়ার ছেলে। ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করার চেষ্টা করছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৩টার দিকে মো. মৃদুল মিয়াসহ তিন বন্ধু ট্রেন আসার ঠিক আগ মুহূর্তে ওই রেলসেতু থেকে পানিতে ঝাঁপ দেওয়ার পরিকল্পনা করে। ওই সময় দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি সেতু অতিক্রম করছিল। এ সময় ওই তিনজনের মধ্যে দুজন পানিতে ঝাঁপ দেয়। কিন্তু তাদের সঙ্গে থাকা মৃদুল মিয়া ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে নিখোঁজ হয়।

স্থানীয় কয়েকজন বলেন, গত কয়েকদিনে যমুনার পানি বেড়ে উপজেলার সব নদ-নদী পানিতে ভরে গেছে। রেলসেতুর নিচে দিয়ে পানির স্রোত যাচ্ছে। ট্রেনের ধাক্কায় আহত হয়ে পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়েছে। খোঁজাখুঁজি করা হচ্ছে এখনো পাওয়া যায়নি।

ইসলামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, ওই কিশোরকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসসহ পুলিশ কাজ করছেন। এখনো তার সন্ধান পাওয়া যায়নি।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত