গোপালগঞ্জে বাস চাপায় ভ্যান চালক নিহত, আহত ১

| আপডেট :  ২৭ জুন ২০২৪, ০১:৪৭  | প্রকাশিত :  ২৭ জুন ২০২৪, ০১:৪৭


গোপালগঞ্জে বাস চাপায় ভ্যান চালক নিহত, আহত ১

সারাদেশ

গোপালগঞ্জ প্রতিনিধি


গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস চাপায় ছকু শেখ (৬৫) নামে এক ভ্যান চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে নিলুফা বেগম (৩৩) নামে এক নারী যাত্রী।

২৭ জুন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা তানভীর শাহ মহিলা মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসেম মজুমদার জানান, উপজেলার ফুকরা থেকে ভ্যানে যাত্রী নিয়ে মিল্টন বাজার যাচ্ছিলেন ভ্যান চালক ছকু শেখ। এসময় ভ্যানটি ঢাকা-খুলনা মহাসড়কের ফুকরা তানভীর শাহ মহিলা মাদ্রাসার সামনে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী হামিম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে পিছন থেকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলে ভ্যান চালক ছকু শেখ নিহত হন ও ভ্যানের যাত্রী নিলুফা বেগম মারাত্মক আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত নিলুফা বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরপরই ঘাতক বাসটি পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত ভ্যান চালক ছকু শেখ কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের মৃত আমির শেখের ছেলে।

বিবার্তা/সঞ্জয়/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত