সম্পূর্ণ গুঁড়িয়ে দেওয়া হলো আলোচিত সাদিক অ্যাগ্রো

| আপডেট :  ২৯ জুন ২০২৪, ০৬:২৭  | প্রকাশিত :  ২৯ জুন ২০২৪, ০৬:২৭


সম্পূর্ণ গুঁড়িয়ে দেওয়া হলো আলোচিত সাদিক অ্যাগ্রো

বিবার্তা প্রতিবেদক


উচ্ছেদ অভিযানের তৃতীয় দিনে রাজধানীর মোহাম্মদপুরের সাত মসজিদ হাউজিং সংলগ্ন রামচন্দ্রপুর খাল ভরাট করে গড়ে ওঠা বহুল আলোচিত খামার সাদিক অ্যাগ্রো সর্ম্পূণ গুঁড়িয়ে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

২৯ জুন, শনিবার দুপুরে সাদিক অ্যাগ্রোতে অভিযান পরিচালনা করে ডিএনসিসি। এ সময় ওই এলাকার আরও কিছু অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।

অভিযানের নেতৃত্ব দেন ডিএনসিসির অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ এবং ডিএনসিসির সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান।

এ সময় ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহে আলম ও স্থানীয় কাউন্সিলর আসিফ আহমেদ উপস্থিত ছিলেন।

নগর কর্তৃপক্ষ জানিয়েছে, অভিযানে নয়টি পাকা স্থাপনা, একটি হাউজিংয়ের গেট এবং আশেপাশের বেশ কিছু ছোট স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।

জানা গেছে, তিন দিনের অভিযানে প্রায় ৭০টি স্থাপনা গুঁড়িয়ে দিয়ে এখন পর্যন্ত ২০ বিঘা জমি উদ্ধার করা হয়েছে। এছাড়া রামচন্দ্রপুর খালের ১০ টন বর্জ্য পরিষ্কার করে খনন কাজ চালানো হয় বলে জানিয়েছে ডিএনসিসি।

উল্লেখ্য, ঈদুল আজহায় ১৫ লাখ টাকা দামের ‘উচ্চবংশীয়’ ছাগল কিনতে গিয়ে আলোচনায় আসেন এনবিআরের সদ্য সাবেক কর্মকর্তা মতিউর রহমানের ছেলে মুশফিকুর রহমান ইফাত। এরপর সাদিক অ্যাগ্রোর বিভিন্ন পশুর দাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা হয়। তবে সাদিক অ্যাগ্রোর এ উচ্ছেদ অভিযানকে নিয়মিত কাজের অংশ বলছে ডিএনসিসি।

বিবার্তা/সানজিদা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত