কাউখালীতে জেপি’র দু শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

| আপডেট :  ২৯ জুন ২০২৪, ০৮:২৭  | প্রকাশিত :  ২৯ জুন ২০২৪, ০৮:২৭


কাউখালীতে জেপি’র দু শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

সারাদেশ

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি


পিরোজপুরের কাউখালী উপজেলা জাতীয় পার্টির (জেপি) ভারপ্রাপ্ত সভাপতি, সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদকসহ দু শতাধিক নেতা দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

২৯ জুন, শনিবার বিকেলে কাউখালী দক্ষিণ বাজার সেড ঘরে সংবাদ সম্মেলন করে তারা পদত্যাগের ঘোষণা দেন।

পদত্যাগের ঘোষণা দেওয়া নেতারা হলেন, উপজেলা জাতীয় পার্টি (জেপি) ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন, সহ-সভাপতি বজলুর রহমান নান্নু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হাসান জুয়েল, জেপি নেতা মিজানুর রহমান, কাউখালী সদর ইউনিয়ন সভাপতি মতিউর রহমান, আমরাজুড়ি ইউনিয়ন জেপি’র সভাপতি আবু দাউদ সয়না রঘুনাথপুর ইউনিয়ন জেপি’র সভাপতি জাকির হোসেন, উপজেলা যুবসংহতির সভাপতি নুরুজ্জামান মনু, সাধারণ সম্পাদক কাইযুম শেখ, ছাত্র সমাজের সভাপতি শামীম হোসেন, সাধারণ সম্পাদক জয়দেব সমদ্দার, সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাঈদ হোসেনসহ দু শতাধিত নেতা কর্মী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাংগঠনিক সম্পাদক জিয়াউল হাসান জুয়েল  বলেন, গত ৭ জানুয়ারী সংসদ নির্বাচনের পর থেকে জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর ভবিষ্যৎ রাজনীতির সঠিক কোন দিক নির্দেশনা না থাকায় আমরা জাতীয় পার্টি জেপি থেকে পদত্যাগ করার ঘোষণা দিয়েছি।

সংবাদ সম্মেলনে তাদের কাছে অন্য কোনো দলে যোগ দেবেন কি না সাংবাদিকেরা জানতে চান। তখন ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন সাংবাদিকদের বলেন, ‘আপাতত কোনো দলে যোগ দেব না।’ তবে যে কাউখালী উপজেলার উন্নয়নের জন্য ভূমিকা রাখবেন তাদের সাথে কাজ করার চেষ্টা করব।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের আরও উত্তর দেন উপজেলা জেপি’র সহ-সভাপতি বজলুর রহমান নান্নু তিনি বলেন, সংসদ নির্বাচনের পর জেপি’র চেয়ারম্যান নেতা-কর্মীদের কোন খোঁজ খবর নেই। তাই আমরা পদত্যাগের সিদ্ধান্ত নেই। আমরা উন্নয়নের স্বার্থে, এলাকার স্বার্থে এবং জনস্বার্থে কোন দলে যাব কোন দলে যাব না তা পরবর্তী সভা করে সিদ্ধান্ত নেব। সাংবাদিকরা এক প্রশ্নের উত্তরে বলেন, এখানে পদত্যাগকারী সকলেই উপস্থিত আছেন।

উল্লেখ্য, এর আগে গত ৭ অক্টোবর জেপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া বিপুল সংখ্যক নেতা-কর্মীদের নিয়ে জাতীয় পার্টি (জেপি) থেকে পদত্যাগ করেছিল।

বিবার্তা/রবিন/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত