আবেদের সঙ্গে আমার কোনও সংশ্লিষ্টতা নেই : পিএসসির সাবেক চেয়ারম্যান

| আপডেট :  ১০ জুলাই ২০২৪, ১২:০১  | প্রকাশিত :  ১০ জুলাই ২০২৪, ১২:০১


আবেদের সঙ্গে আমার কোনও সংশ্লিষ্টতা নেই : পিএসসির সাবেক চেয়ারম্যান

জাতীয়

বিবার্তা প্রতিবেদক


পিএসসির সাবেক চেয়ারম্যান, জনপ্রশাসন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি ড. মোহাম্মদ সাদিক বলেছেন, প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার ঘটনায় গ্রেপ্তার সৈয়দ আবেদ আলীর সঙ্গে তার কোনও সংশ্লিষ্টতা নেই।

মঙ্গলবার (৯ জুলাই) রাতে পিএসসির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সৈয়দ আবেদ আলী আমার গাড়িচালক ছিলেন না। পিএসসির চেয়ারম্যান হিসেবে যোগদানের অনেক আগেই আবেদ আলী চাকরিচ্যুত হন।

তিনি বলেন, সাবেক চেয়ারম্যান বলতে সদ্য সাবেক চেয়ারম্যান বিষয়টি কিন্তু এমন নয়। তিনি (আবেদ আলী) নিজেও কিন্তু বলেছেন তিনি ১৫ বছর আগে চাকরিচ্যুত হয়েছেন। তার মানে আমি চেয়ারম্যান হওয়ার অনেক আগেই তিনি চাকরিচ্যুত হন। আর আমি পিএসসিতে চেয়ারম্যান হিসেবে যোগদান করি ২০১৬ সালে।

মোহাম্মদ সাদিক আরও বলেন, আমার সময়কালে আমি কোনো অনিয়ম হইতে দিইনি। আমি জীবন দিয়ে চেষ্টা করেছি সাংবিধানিক এই প্রতিষ্ঠানের মান অক্ষুণ্ন রাখতে। আমার পরিবারের অনেক সদস্য পরীক্ষা দিয়ে ফেল করেছে। আর আমার এত বড়লোক ড্রাইভার ছিল না। আমার ড্রাইভার ছিলেন আবু বক্কর সিদ্দিক, তারপর শহীদ নামের একজন বয়স্ক লোক। এ ছাড়া আরও বেশ কয়েকজন আমার গাড়ি চালিয়েছেন কিন্তু আবেদ আলী আমার ড্রাইভার ছিলেন না।

উল্লেখ্য, মোহাম্মদ সাদিক গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সুনামগঞ্জ-৪ আসন (সদর ও বিশ্বম্ভরপুর) থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত