ফাইনালের আগে নিজের চোট নিয়ে যা জানিয়েছেন মেসি

| আপডেট :  ১৪ জুলাই ২০২৪, ০৯:১২  | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২৪, ০৯:১২


ফাইনালের আগে নিজের চোট নিয়ে যা জানিয়েছেন মেসি

খেলা

স্পোর্টস ডেস্ক


কোপা আমেরিকার চলতি আসরে চিলির বিপক্ষে ম্যাচে চোট পেয়েছিলেন লিওনেল মেসি। এরপর কোয়ার্টার ফাইনাল ও সেমি ফাইনালে পুরো সময় খেললেও তার চোট নিয়ে খানিকটা শঙ্কা ছিল সমর্থকদের মধ্যে। তবে ম্যাচের আগে ভালো অনুভব করছেন বলে জানিয়েছেন মেসি।

১৫ জুলাই, সোমবার বাংলাদেশ সময় সকাল ৬টায় মায়ামির হার্ড রক স্টেডিয়ামে শিরোপা জয়ের লক্ষ্যে কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

দক্ষিণ আমেরিকার টেলিভিশন নেটওয়ার্ক ডি স্পোর্টসকে চোট নিয়ে মেসি বলেছেন, ‘কানাডার বিপক্ষে আমি ভালো অনুভব করেছি। চিলির বিপক্ষে অ্যাডাক্টর সমস্যায় ভুগেছি, স্বচ্ছন্দে খেলতে পারিনি। গতি কমে গিয়েছিল। দাঁড়াতে, মুভ করতে গিয়ে সমস্যা হয়েছে।’
‘ইকুয়েডরের বিপক্ষে সময়মতো ফিট হয়ে গিয়েছিলাম, চোটের সমস্যা ছিল না। তবে কিছু যে একটা গড়বড় আছে,সেই ভয়টা গত ম্যাচে কেটে গেছে। ফাইনালের জন্য ভালো অনুভব করছি।

ইকুয়েডরের বিপক্ষে ম্যাচে টাইব্রেকারে শট মিস করেছিলেন মেসি। তবে ফলাফলে সেটার প্রভাব পড়তে দেননি এমিলিয়ানো মার্টিনেজ। ইকুয়েডরের দুই শট রুখে দিয়ে আর্জেন্টিনার জয় নিশ্চিত করেন তিনি।

উল্লেখ্য,  ফাইনালের আগে মেসি বলেন, ‘  ফাইনালে গোল করাকে অভ্যাস বানিয়ে ফেলা দি মারিয়ার কাছ থেকে কোপা আমেরিকায় এবারের ফাইনালেও গোল পাওয়ার সম্ভাবনা দেখছেন মেসি, ‘কে জানে, হতে পারে আরও একটি ফাইনালে ও গোল করবে। সর্বশেষ ফাইনালে যেমনটা করেছে, এটা হলে অসাধারণ কিছু হবে!’

বিবার্তা/জেআর/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত