চুয়াডাঙ্গায় বাড়ি থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

| আপডেট :  ১৫ জুলাই ২০২৪, ০১:৫৬  | প্রকাশিত :  ১৫ জুলাই ২০২৪, ০১:৫৬


চুয়াডাঙ্গায় বাড়ি থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি


চুয়াডাঙ্গায় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ।বাড়ি থেকে ওই গৃহবধূকে তুলে নিয়ে মাঠের মধ্যে ৩ ঘণ্টা আটকে রেখে চার যুবক ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি শনিবার (১৩ জুলাই) রাতে জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের ছুঁতার মাঠে এ ঘটনা ঘটে।

১৫ জুলাই, সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার ওসি এস এম জাবিদ হাসান।

এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে জীবননগর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

মামলার আসামিরা হলেন- একই ইউনিয়নের কয়া গ্রামের লাল্টু মল্লিক (৩০), খালিদ হোসেন (২২), আব্দুল জব্বার (১৮) ও একরা মন্ডল (৪৫)। অভিযুক্ত সবাই ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছেন।

ওই গৃহবধূ অভিযোগ করে বলেন, শনিবার রাতে তার শাশুড়িকে নিয়ে নিজ বাড়িতে ছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টিউবওয়েলে পানি আনতে যান তিনি। এ সময় চার আসামি বাড়ির ভেতরে প্রবেশ করে গৃহবধূকে তুলে পাশের ছুঁতার মাঠে নিয়ে ধর্ষণ করেন।

পরে ওই গৃহবধূ তার স্বামীকে ফোন দিলে এলাকার লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা আত্মগোপনে। তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

এ বিষয়ে ওসি এস এম জাবিদ হাসান বলেন, ‘বিষয়টি গুরুত্বের সঙ্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এরইমধ্যে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অভিযুক্তদের শিগগিরই আইনের আওতায় আনা হবে।

বিবার্তা/আসিম/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত