শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

| আপডেট :  ৩১ জুলাই ২০২৪, ০৪:৩২  | প্রকাশিত :  ৩১ জুলাই ২০২৪, ০৪:৩২


শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

সারাদেশ

রাজবাড়ী প্রতিনিধি


রাজবাড়ীতে চকলেটের প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সজীব শেখ (১২) নামের এক কিশোরকে  গ্রেফতার করেছে পুলিশ।

৩১ জুলাই, বুধবার রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতার কিশোর সজীব শেখ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোশবাড়ী গ্রামের মো. সালাম শেখের ছেলে। অন্যদিকে পাঁচ বছরের ওই শিশুটিও একই এলাকার ওহাছেক শেখের মেয়ে।

এ ঘটনায় মঙ্গলবার (৩০ জুলাই) শিশুটির পিতা ওহাছেক শেখ বাদী হয়ে রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

থানা পুলিশ  ও পরিবার সূত্রে  জানা গেছে, গত ২৯ জুলাই (সোমবার) বিকাল সাড়ে ৫ টার দিকে ওই কিশোর ওই শিশুটিকে চকলেটের প্রলোভন দেখিয়ে তাদের বাড়ির অদূরে মান্নান শেখের বাড়ির পরিত্যক্ত একটি টয়লেট নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করে পালিয়ে যান।পরে শিশুটি বাড়ি এসে তার বাবা ও মাকে বিষয়টি জানালে মঙ্গলবার মেয়েটির বাবা  বাদী হয়ে  থানায় মামলা দায়ের করেন। ওইদিন  দিবাগত মধ্যরাত ২ টা ৪৫ মিনিটের সময় খোশবাড়ী গ্রাম এলাকা থেকে কিশোর সজীব শেখকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার তদন্তকারী কর্মকর্তা ও (উপ-পরিদর্শক) মিকাইল হোসেন বলেন, ৩১ জুলাই (বুধবার) সকালে মেয়েটিকে রাজবাড়ী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য  আনা হয়েছে। তবে ওই কিশোরকে আমাদের হেফাজতে রেখেছি পরবর্তীতে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

বিবার্তা/মিঠুন/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত