মুন্সিগঞ্জে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাইয়ের মৃত্যু

| আপডেট :  ০১ আগস্ট ২০২৪, ০৩:২৭  | প্রকাশিত :  ০১ আগস্ট ২০২৪, ০৩:২৭


মুন্সিগঞ্জে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাইয়ের মৃত্যু

সারাদেশ

মুন্সিগঞ্জ প্রতিনিধি


ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মুন্সিগঞ্জের শ্রীনগরে পণ্য বোঝাই পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাইয়ের মৃত্যু হয়েছে। তারা একজন ছিলেন চালক ও হেলপারসহ দুইজন নিহত হয়েছেন।

১ আগস্ট, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে মহাসড়কের দোগাছি ফুটওভার ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- পিকআপ ভ্যান চালক পলাশ চন্দ্র দাস (২৪) ও হেল্পার জয় চন্দ্র দাস (২৫) সম্পর্কে আপন দুই চাচাতো ভাই ও নিহতদের দু’জনের বাড়ি নরসিংদী জেলার শিবপুর থানা এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, গভীর রাতে ঢাকা থেকে মাওয়াগামী দ্রুতগতির একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থেমে থাকা অজ্ঞাত এক গাড়ির পেছনদিকে ধাক্কা দিলে, সড়কে উল্টে যায় পিকআপ ভ্যানটি। এ সময় ক্ষতিগ্রস্ত হয় পিকআপ ভ্যানের সামনের অংশ। এতে ঘটনাস্থলেই প্রাণ গেছে পিকআপ ভ্যান চালক ও হেলপারসহ দু’জনে।

পরে খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে দু’জনের মরদেহ উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এরপর হাইওয়ে পুলিশের সহযোগিতায় ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি সরিয়ে নিয়ে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার সিংহ জানান, পিকআপ ভ্যানের অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় নিহত দু’জনের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি জব্দ করেছে পুলিশ।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত