কোটা আন্দোলনে কুষ্টিয়ার নিহতদের আর্থিক সহায়তা প্রদান

| আপডেট :  ০২ আগস্ট ২০২৪, ০১:১৭  | প্রকাশিত :  ০২ আগস্ট ২০২৪, ০১:১৭


কোটা আন্দোলনে কুষ্টিয়ার নিহতদের আর্থিক সহায়তা প্রদান

কুষ্টিয়া প্রতিনিধি


ঢাকায় কোটা আন্দোলনে কুষ্টিয়ার কুমারখালীর নিহত ৩ জনের পরিবার ও স্বজনদের হাতে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।

১ আগস্ট, বৃহস্পতিবার বিকেলে কুমারখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত পরিবার ও স্বজনদের হাতে অনুদানের চেক তুলে দেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রত্যেক পরিবারকে ২৫ হাজার করে মোট ৭৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার এস এম সিকাইল ইসলাম, কুমারখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিরুল আরাফাত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী হাসান তারেক বিপ্লব ও জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকী বিশ্বাস।

কোটা আন্দোলনে নিহতদের মধ্যে রয়েছেন কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের ইজারুল হকেরছেলে আলমগীর শেখ (৩৬)।

অপর দু’জন একই উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর ভবানীপুর গ্রামের মৃত সাবের আলীর ছেলে আব্দুস সালাম (২৪) ও ওহাব মন্ডলের ছেলে সেলিম মন্ডল (২৮)।

আর্থিক অনুদানের চেক প্রদানকালে কুষ্টিয়া জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা দুঃখ প্রকাশ করে বলেন, যেকোনো মৃত্যুর ক্ষতিপূরণ কোনোভাবেই পূরণ করা সম্ভব নয়। তবুও পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রত্যেককে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। নিহতদের পরিবারের স্বজনরা সরকারি যেকোনো সুযোগ সুবিধায় অগ্রাধিকার পাবেন বলে তিনি উল্লেখ করেন।

বিবার্তা/শরীফুল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত