মোংলায় ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে আটক ১

| আপডেট :  ০৩ আগস্ট ২০২৪, ০৩:৫৭  | প্রকাশিত :  ০৩ আগস্ট ২০২৪, ০৩:৫৭


মোংলায় ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে আটক ১

মোংলা প্রতিনিধি


বাগেরহাটে ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে একজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। শনিবার (৩ আগস্ট) সকালে তাকে আদালতের মাধ্যমে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার (২ আগস্ট) ধর্ম অবমাননার দায়ে মামলা হলে ওই দিন রাতে তাকে আটক করে পুলিশ। মোংলা থানার ওসি কে এম আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত ব্যক্তি মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের কাইনমারী গ্রামের মৃত আমজাদ মোল্লার ছেলে মো. জাহাঙ্গীর মোল্লা (৫৫)।

ওসি কে এম আজিজুল ইসলাম মামলার বরাত দিয়ে বলেন, মোংলা বাজারের চৌধুরীর মোড়ের মো. রিয়াজুল ইসলাম নামে এক ফল ব্যবসায়ীর দোকানের সামনে এসে আসামী মো. জাহাঙ্গীর মোল্লা ধর্ম নিয়ে আপত্তিকর কথা বলতে শুরু করেন। এসময় ফল ব্যবসায়ী রিয়াজুল এবং তার সহযোগী ব্যবসায়ী মনিরুজ্জামান এসব কথা বলতে নিষেধ করেন। পরে জাহাঙ্গীর মোল্লা উত্তেজিত হয়ে পার্শ্ববর্তী ফল ব্যবসায়ী মো. জাহিদুল ইসলামের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় ওই ব্যবসায়ী জাহাঙ্গীর মোল্লার কাছে ধর্ম নিয়ে তার আপত্তিকর মন্তব্যের কারণ জানিতে চান। তখন তিনি উত্তেজিত হয়ে বলেন, বলেছি তো কী হয়েছে?

পরবর্তীতে তার বিরুদ্ধে ফল ব্যবসায়ী মো. রিয়াজুল ইসলাম বাদী হয়ে মোংলা থানায় শুক্রবার রাতে মামলা দায়ের করেন। এদিন রাতেই কাইনমারীর নিজ বাড়ী থেকে আসামি জাহাঙ্গীর মোল্লাকে পুলিশ গ্রেফতার করে।

শনিবার (৩ আগস্ট) সকালে গ্রেফতারকৃত জাহাঙ্গীর মোল্লাকে আদালতের মাধ্যমে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান মোংলা থানার ওসি কে এম আজিজুল ইসলাম।

বিবার্তা/জাহিদ/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত