ইংল্যান্ডের কোচ হতে সাঙ্গাকারার আগ্রহ প্রকাশ

| আপডেট :  ০৪ আগস্ট ২০২৪, ০১:০২  | প্রকাশিত :  ০৪ আগস্ট ২০২৪, ০১:০২


ইংল্যান্ডের কোচ হতে সাঙ্গাকারার আগ্রহ প্রকাশ

স্পোর্টস ডেস্ক


ইংল্যান্ডের সীমিত ওভারের কোচের দায়িত্ব পেতে পারেন কুমার সাঙ্গাকারা, এমন গুঞ্জন উঠেছে ক্রিকেট পাড়ায়। লংকান সাবেক এই অধিনায়ক ইংল্যান্ডের কোচ হওয়াকে ‘রোমাঞ্চকর’ হিসাবে উল্লেখ করেছেন। তিনি জানান, এখনও পর্যন্ত ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড থেকে তার সঙ্গে কোনো যোগাযোগ করা হয়নি। তবে প্রস্তাব পেলে কাজ করতে আগ্রহী তিনি।

সাঙ্গাকারা বর্তমানে আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের ডিরেক্টর অব ক্রিকেট বা প্রধান কোচ, তার কোচিংয়ে রাজস্থানে খেলেন ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক জস বাটলার। তাই সাঙ্গাকারার ইংল্যান্ডের সাদা বলের কোচ হওয়ার জোরাল সম্ভাবনা আছে বলে মনে করছেন অনেকেই।

সাঙ্গাকারা বলেন, ‘আমি জানি, (কোচ হওয়ার লড়াইয়ে) আমার নাম আলোচনায় এসেছে। কিন্তু আমাকে তেমন প্রস্তাব দেওয়া হয়নি। আমার মনে হয়, যে কারও জন্য ইংল্যান্ডের সাদা বলের কোচ হতে পারা রোমাঞ্চকর ব্যাপার। কিন্তু এই পদের জন্য অনেক যোগ্য প্রার্থী আছেন। আমার মনে হয় ম্যাথু মট সত্যিই দারুণ কাজ করেছেন।’

তিনি আরো বলেন, ‘জস বাটলার অধিনায়কের ভূমিকায় থেকে যাচ্ছে, এটা দারুণ ব্যাপার। কারণ, তার দল যে অবস্থায় আছে বা ছিল এবং ভবিষ্যতে তারা কীভাবে এগোতে চায়, তা নির্ধারণের জন্য সঠিক সময় এটিই। আমি মনে করি, ইংল্যান্ডের নেওয়া সিদ্ধান্তগুলো সম্পূর্ণ নির্ভুল। রব কির নেতৃত্ব আমি সত্যিই খুব পছন্দ করি।’

বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছেন সাঙ্গাকারা। ‘দ্য হান্ড্রেড’-এর সম্প্রচারকারী চ্যানেল স্কাই স্পোর্টসে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন তিনি। সেখানেই ব্রিটিশ বার্তা সংস্থা পিএ-এর সঙ্গে আলাপচারিতায় ইংল্যান্ডের কোচ হওয়ার সম্ভাবনা নিয়ে নিজের ভাবনা তুলে ধরে এসব কথা বলেন সাবেক এই কিংবদন্তী ব্যাটসম্যান।

বিবার্তা/রিন্টু/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত