বাংলাদেশ সিরিজের আগে কোচ নিয়োগ দিল পাকিস্তান

| আপডেট :  ০৯ আগস্ট ২০২৪, ০৫:০৭  | প্রকাশিত :  ০৯ আগস্ট ২০২৪, ০৫:০৭


বাংলাদেশ সিরিজের আগে কোচ নিয়োগ দিল পাকিস্তান

খেলা

স্পোর্টস ডেস্ক


আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুটি টেস্ট খেলতে পাকিস্তান সফর করবে বাংলাদেশ দল। তার আগে দুটি চার দিনের ম্যাচ ও তিনটি ওয়ানডে খেলতে পাকিস্তান সফর করবে বাংলাদেশ ‘এ’ দল। পাকিস্তান হাইপারফরম্যান্স দলের বিপক্ষে প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১৩ আগস্ট। সেই সিরিজের আগেই এবার কোচ নিয়োগ দিয়েছে পাকিস্তান।

এর আগে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের হেডকোচ হিসেবে দায়িত্ব পালন করা নিলসেনকে দলের হাই পারফরম্যান্স কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাকে দলের হাই পারফরম্যান্স কোচ হিসেবে নিয়োগ করেছে সংস্থাটি। মূলত বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে ক্রিকেটারদের প্রস্তুতি ও পারফরম্যান্সে উন্নতি করার জন্য নিলসনকে নিয়োগ করে পিসিবি।

আসন্ন বাংলাদেশ সিরিজ থেকে পাকিস্তানের লাল বলের কোচ হিসেবে কাজ করবেন জেসন গিলেস্পি। তার সঙ্গেই কাজ করবেন নতুন এই কোচ। বর্তমানে এই দুই কোচই পাকিস্তানের শাহিনস দলকে দেখাশোনা ও পর্যবেক্ষণ করছেন।

আগামী ১৭ আগস্ট পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। আসন্ন সিরিজে ২টি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। দুই দলের প্রথম ম্যাচটি হবে ২১-২৫ আগস্ট রাওয়ালপিন্ডিতে আর ৩০ আগস্ট-৩ সেপ্টেম্বর দ্বিতীয় টেস্টটি করাচিতে অনুষ্ঠিত হবে। ম্যাচ দুইটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত